ডিসেম্বরেই আসছে Oppo Reno 3 সিরিজ

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ডিসেম্বরেই আসছে Oppo Reno 3 সিরিজ

Oppo Reno 3 ফোনের পিছনে চারটে ক্যামেরা থাকছে

হাইলাইট
  • Oppo Reno 3 সিরিজে ডুয়াল 5G সাপোর্ট থাকছে
  • 60MP ক্যামেরা থাকবে
  • ফোনের ভিতরে থাকবে Qualcomm Snapdragon 735 চিপসেট

20 নভেম্বর চিনে কোম্পানির নতুন Android স্কিন ColorOS 7 লঞ্চ করেছে Oppo। একই সাথে Oppo জানিয়েছে ডিসেম্বরে লঞ্চ হওয়া Redno 3 সিরিজের ফোন লঞ্চের সময় ColorOS 7 স্কিন চলবে। এই প্রথম Oppo Reno 3 সিরিজ লঞ্চের খবর নিশ্চিত করল চিনের কোম্পানিটি। Oppo জানিয়েছে নতুন Reno 3 সিরিজে ডুয়াল মোড 5G সাপোর্ট থাকছে।

এক সোশ্যাল মিডিয়া পোস্টে সম্প্রতি Oppo জানিয়েছে Reno 3 সিরিজের ফোনগুলিতে থাকছে ডুয়াল ব্যান্ড 5G সাপোর্ট। অর্থাৎ NSA ব্যান্ড আর SA ব্যান্ড সাপোর্ট করবে এই ডিভাইসগুলি। এছাড়াও Oppo Reno 3 সিরিজের ফোনেই প্রথম ColorOS 7 স্কিন দেখা যাবে।

Oppo Reno 3 সিরিজে Android 9 না Android 10 অপারেটিং সিস্টেম চলবে জানা যায়নি। কোম্পানি জানিয়েছে আগামী মাসে চিনে লঞ্চ হবে Oppo Reno 3 সিরিজ। যদিও পরে ভারতে এই ফোন লঞ্চের পরিকল্পনা রয়েছে।

Oppo Reno 3 ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকবে। এই ক্যামেরায় থাকবে একটি 60 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকবে 8 মেগাপিক্সেল ক্যামেরা, 13 মেগাপিক্সেল ক্যামেরা আর 2 মেগাপিক্সেল ক্যামেরা। এই ফোনে থাকবে একটি 6.5 ইঞ্চি FHD+ ডিসপ্লে, Snapdragon 735 চিপসেট, 8GB RAM আর 256GB স্টোরেজ।  

আরও পড়ুন:

লঞ্চের আগেই ফাঁস হল Redmi K30 ফোনের স্পেসিফিকেশন

দশ হাজারের কমেই মিলবে 48MP ক্যামেরা! লঞ্চ হল Realme 5s

সামনে এল ডিজাইন, এটাই নতুন OnePlus 8 Pro?

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.