লঞ্চের আগে ফাঁস হল Oppo Reno 3 Pro ফোনের স্পেসিফিকেশন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
লঞ্চের আগে ফাঁস হল Oppo Reno 3 Pro ফোনের স্পেসিফিকেশন

Photo Credit: Weibo

Oppo Reno 3 Pro ফোনের টিজার প্রকাশিত হয়েছে

হাইলাইট
  • Oppo Reno 3 Pro ফোনের স্পেসিফিকেশন সামনে এসেছে
  • এই ফোনে থাকছে কার্ভড ডিসপ্লে
  • ফোনের ভিতরে থাকছে 12GB RAM

সামনে এল Oppo Reno 3 Pro ফোনের স্পেসিফিকেশন। এই ফোনে থাকতে পারে Snapdragon 765G চিপসেট। চলতি মাসে নতুন এই মিডরেঞ্জ 5G চিপসেট লঞ্চ করেছে Qualcomm। 5G কানেক্টিভিটি ছাড়াও Oppo Reno 3 Pro ফোনে একটি 90Hz রিফ্রেশ রেট ডিসপ্লে থাকবে। ডিসপ্লের নীচে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। শোনা যাচ্ছে নতুন স্মার্টফোনে 12GB পর্যন্ত RAM থাকতে পারে।

সম্প্রতি চিনে Oppo Reno 3 Pro ফোনের স্পেসিফিকেশন সামনে এসেছে। এক রিপোর্টে জানানো হয়েছে এই ফোনে একটি 6.5 ইঞ্চি FHD+ কার্ভড OLED ডিসপ্লে ব্যবহার করবে Oppo। এই ডিসপ্লেতে 90Hz রিফ্রেশ রেট থাকবে।

Oppo Reno 3 Pro ফোনে SM7250 চিপসেট থাকবে। সদ্য লঞ্চ হওয়া Snapdragon 765G চিপসেটের মডেল নম্বর SM7250। সম্প্রতি হাওয়াই দ্বীপে টেক সামিটে এই চিপসেট লঞ্চ করেছিল Qualcomm।

এছাড়াও Oppo Reno 3 Pro ফোনে থাকতে পারে 12GB পর্যন্ত RAM। সাথে থাকতে পারে 256GB স্টোরেজ। যদিও 8GB RAM আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টেও এই ফোন লঞ্চ করতে পারে চিনের কোম্পানি।

Oppo Reno 3 Pro ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকবে। এই ক্যামেরায় থাকবে একটি 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকছে 13 মেগাপিক্সেল, 8 মেগাপিক্সেল আর 2 মেগাপিক্সেল সেন্সর। রিপোর্টে জানানো হয়েছে এই ফোনে অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশন ব্যবহার করতে পারে Oppo। থাকছে 30W ফাস্ট চার্জ সাপোর্ট।

স্পেসিফিকেশন ফাঁস হওয়ার পরেই কোম্পানির অফিশিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে এই ফোনের টিজার প্রকাশ করেছে Oppo। চিনের এক সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটে Oppo Reno 3 Pro ফোনের স্পেসিফিকেশন সামনে এসেছে। টিজারে এই ফোনের পিছনে চারটি ক্যামেরা দেখা গিয়েছে। ফোনের পিছনে থাকছে ডুয়াল কালার গ্রেডিয়েন্ট ফিনিশ।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.