বিক্রি শুরু হল Reno 2F: ফিচারগুলি দেখে নিন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
বিক্রি শুরু হল Reno 2F: ফিচারগুলি দেখে নিন

Oppo Reno 2F ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকবে

হাইলাইট
  • Amazon থেকে কেনা যাবে Oppo Reno 2F
  • অফলাইনেও এই ফোন পাওয়া যাবে
  • থাকছে পপ-আপ সেলফি ক্যামেরা

অগাস্ট মাসে ভারতে লঞ্চ হয়েছিল Oppo Reno 2, Reno 2Z আর Reno 2F। ইতিমধ্যেই বিক্রি শুরু হয়েছে Oppo Reno 2, Reno 2Z। বৃহস্পতিবার বিক্রি শুরু হল Reno 2F।  নতুন এই ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকছে। সাথে Android Pie অপারেটিং সিস্টেমের উপরে থাকছে নতুন ColorOS 6.1 স্কিন। ফোনের প্রাইমারি ক্যামেরায় থাকছে 48 মেগাপিক্সেল সেন্সর। সাথে VOOC 3.0 ফ্ল্যাশ চার্জ সাপোর্ট থাকছে। Reno 2F পপ-আপ সেলফি ক্যামেরা ব্যবহার করেছে Oppo।

Reno 2F এর দাম

Oppo Reno 2F এর দাম 25,990 টাকা। 8GB RAM আর 128GB স্টোরেজে এই ফোন কেনা যাবে। অফলাইন স্টোর আরা Amazon.in থেকে এই ফোন কেনা যাবে।

Oppo Reno 2F স্পেসিফিকেশন

Oppo Reno 2F ফোনে রয়েছে একটি 6.53 ইঞ্চি FHD+ AMOLED ডিসপ্লে। ডিসপ্লের উপরে থাকছে Gorilla Glass 5 এর সুরক্ষা। ফোনের ভিতরে রয়েছে MediaTek Helio P70 চিপসেট, 8GB RAM আর 256GB স্টোরেজ। Oppo Reno 2F ফোনের ভিতরে রয়েছে 4,000 mAh ব্যাটারি। সাথে থাকছে VOOC Flash Charge 3.0 সাপোর্ট।

ছবি তোলার জন্য Oppo Reno 2F ফোনের ক্যামেরায় থাকছে একটি 48 মেগাপিক্সেল Samsung ISOCELL GM1 সেন্সর। সাথে থাকছে একটি 119 ডিক্রি 8 মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা,  2 মেগাপিক্সেল পোট্রেট ক্যামেরা আর একটি 2 মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর। সেলফি তোলার জন্য Oppo Reno 2F ফোনের পপ-আপ সেলফি ক্যামেরায় থাকছে একটি 16 মেগাপিক্সেল সেন্সর।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.