মে মাসে ভারতে আসছে Oppo Reno

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
মে মাসে ভারতে আসছে Oppo Reno

Oppo Reno 10x Zoom Edition তে থাকছে ট্রিপল ক্যামেরা আর পেরিস্কোপিক টেলিফটো লেন্স

হাইলাইট
  • এপ্রিলে চিনে লঞ্চ হয়েছিল Oppo Reno
  • 28 মে ভারতে এই ফোন লঞ্চ করবে Oppo
  • থাকছে প্যানারোমিক AMOLED ডিসপ্লে, সাইড সুইং সেলফি ক্যামেরা

এপ্রিলে চিনে লঞ্চ হয়েছিল Oppo Reno। মে মাসে ভারতে আসছে এই স্মার্টফোন। 28 মে ভারতে এই ফোন লঞ্চ করবে Oppo। এই ফোনে থাকছে প্যানারোমিক AMOLED ডিসপ্লে, সাইড সুইং সেলফি ক্যামেরা। Oppo Reno 10x Zoom Edition তে থাকছে ট্রিপল ক্যামেরা আর পেরিস্কোপিক টেলিফটো লেন্স। এই লেন্সের মাধ্যমে 10x জুম পাওয়া যাবে। Oppo Reno ক্যামেরায় থাকছে মাল্টি ফ্রেম নয়েজ রিডাকশান HDR সাপোর্ট আর হ্যান্ড হেল্ট অ্যান্টি শেক এর মতো ফিচারগুলি।

opporenoinvite

চিনে Oppo Reno –র দাম শুরু হচ্ছে 2,999 ইউয়ান (প্রায় 30,900 টাকা) থেকে। Oppo Reno 10x Zoom Edition –এর দাম শুরু হচ্ছে 3,999 ইউয়ান (প্রায় 41,200 টাকা) থেকে। একাধিক স্টোরেজ ও RAM ভেরিয়েন্টে পাওয়া যাবে এই দুটি স্মার্টফোন। ভবিষ্যতে 5G ভেরিয়েন্টে Oppo Reno 10x Zoom Edition লঞ্চের কথা জানিয়েছে Oppo।

Oppo Reno স্পেসিফিকেশন

Oppo Reno ফোনে রয়েছে 6.4 ইঞ্চি FHD+ প্যানারমিক AMOLED ডিসপ্লে। ফোনের ভিতরে থাকছে Snapdragon 710 চিপসেট, 8GB পর্যন্ত RAM আর 256 GB পর্যন্ত স্টোরেজ।

ছবি তোলার জন্য Oppo Reno –তে থাকছে ডুয়াল ক্যামেরা। এই ক্যামেরায় থাকছে একটি 48 মেগাপিক্সেল Sony IMX586 প্রাইমারি সেন্সার। সাথে থাকছে 5 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সার। সেলফি তোলার জন্য Oppo Reno তে থাকছে 16 মেগাপিক্সেল সাইড সুইং সেলফি ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য Oppo Reno তে রয়েছে 4G LTE, Wi-Fi, Bluetooth, NFC আর USB Type-C পোর্ট। ফোনের ভিতরে থাকছে 3,765 mAh ব্যাটারি আর VOOC 3.0 ফাস্ট চার্জ সাপোর্ট।

Oppo Reno 10x Zoom Edition স্পেসিফিকেশন

Oppo Reno 10x Zoom Edition এ থাকছে একটি 6.6 ইঞ্চি প্যানারমিক AMOLED ডিসপ্লে। ফোনের ভিতরে থাকছে ফ্ল্যাগশিপ Snapdragon 855 চিপসেট, 8GB পর্যন্ত RAM আর 256GB পর্যন্ত স্টোরেজ।

Oppo Reno 10x Zoom Edition ফোনের ট্রিপল রিয়ার ক্যামেরায় থাকছে 48 মেগাপিক্সেল Sony IMX586 প্রাইমারি সেন্সার। সাথে থাকছে একটি 13 মেগাপিক্সেল পেরিস্কোপিক টেলিফটো লেন্স আর একটি 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা।

এই ক্যামেরায়  16 মিমি থেকে 160 মিমি ফোকাল লেন্থে ছবি তোলা যাবে। অর্থাৎ পাওয়া যাবে 10x জুম। অপ্টিকাল ইমেজ স্টেবিলাইজেশান সহ Oppo Reno 10x Zoom Edition ক্যামেরায় 4K 60fps ভিডিও তোলা যাবে। সেলফি তোলার জন্য থাকছে একটি 16 মেগাপিক্সেল সাইড সুইং সেলফি ক্যামেরা। কোম্পানি জানিয়েছে এই ক্যামেরা ফোনের ভিতর থেকে বেরিয়ে আসতে 0.8 সেকেন্ড সময় লাগবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন