ভারতে বিক্রি শুরু হল Oppo R17 Pro

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ভারতে বিক্রি শুরু হল Oppo R17 Pro

ভারতে Oppo R17 Pro ফোনের দাম 45,990 টাকা।

হাইলাইট

  • মঙ্গলবার ভারতে লঞ্চ হয়েছে Oppo –র ফ্ল্যাগশিপ R17 Pro
  • Oppo R17 Pro ফোনের ডিসপ্লের নীচে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার
  • ভারতে Oppo R17 Pro ফোনের দাম 45,990 টাকা

গত মঙ্গলবার ভারতে লঞ্চ হয়েছে Oppo –র ফ্ল্যাগশিপ R17 Pro। শুক্রবার ভারতে এই স্মার্টফোন বিক্রি শুরু হল। Oppo R17 Pro ফোনের ডিসপ্লের নীচে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। ফোনের ক্যামেরায় রয়েছে আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স সাপোর্ট। Oppo 17 Pro এর প্রধান আকর্ষন ফোনের পিছনের তিনটি ক্যামেরা। এর সাথেই Oppo 17 Pro ফোনে Super VOOC ফাস্ট চার্জ সাপোর্ট, 8GB RAM, Snapdragon 710 চিপসেট থাকবে। Super VOOC ফাস্ট চার্জের মাধ্যমে মাত্র 10 মিনিটে 40 শতাংশ ব্যাটারি চার্জ করতে পারবে এই স্মার্টফোন।

আরও পড়ুন: সস্তা হল Oppo A5

Oppo 17 Pro এর দাম

ভারতে Oppo R17 Pro ফোনের দাম 45,990 টাকা। 8GB RAM+128GB স্টোরেজে ভারতে এই স্মার্টফোন বিক্রি করবে Oppo। দুটি আলাদা রঙে পাওয়া যাবে এই স্মার্টফোন। শুক্রবার থেকে অনলাইনে Amazon, Flipkart, Paytm Mall থেকে এই স্মার্টফোন কেনা যাবে। এছাড়াও দেশের সব জনপ্রিয় অফলাইন রিটেল স্টোরে পাওয়া যাবে Oppo R17 Pro।

HDFC ব্যাঙ্ক ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা Oppo R17 Pro কিনলে 10 শতাংশ ছাড় পাবেন। সাথে থাকছে সহ ইএমআই এর সুবিধা। এছাড়াও Jio দেবে আকর্ষনীয় অফার।

আরও পড়ুন: স্মার্টফোনে অবিশ্বাস্য ডিসকাউন্ট নিয়ে হাজির Xiaomi

 

আরও পড়ুন: শুরু হল Flipkart Big Shopping Days সেল: বিশাল ছাড় এই স্মার্টফোনগুলিতে

Oppo 17 Pro স্পেসিফিকেশান

Oppo 17 Pro ফোনে চলবে Android 8.1 Oreo অপারেটিং সিস্টেম চলবে। Oppo 17 Pro তে থাকবে একটি 6.4 ইঞ্চি FHD+ ডিসপ্লে। ফোনের ভিতরে থাকবে একটি Snapdragon 710 চিপসেট, 8GB RAM আর 128GB ইন্টারনাল স্টোরেজ।

ছবি তোলার জন্য Oppo 17 Pro ফোনের পিছনে তিনটি ক্যামেরা থাকবে। এই ক্যামেরায় একটি 12MP প্রাইমারি সেন্সার, একটি 20MP দ্বিতীয় সেন্সার ও তৃতীয় একটি থ্রিডি সেন্সার থাকবে। তবে এই তিন নম্বর সেন্সারটি ঠিক কী কাজ করবে তা জানায়নি Oppo।

কানেক্টিভিটির জন্য Oppo 17 Pro তে থাকবে 4G VoLTE, Wi-Fi, Bluetooth 5.0, GPS/ A-GPS, USB Type-C আর NFC। Oppo 17 Pro ফোনের ভিতরে থাকবে একটি 3700 mAh ব্যাটারি। কোম্পানির নিজস্ব Super VOOC চার্জিং টেকনোলজির মাধ্যমে দ্রুত এই ফোন চার্জ করে নেওয়া যাবে।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন