পপ-আপ সেলফি ক্যামেরা, ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার সহ লঞ্চ হল Oppo K3

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
পপ-আপ সেলফি ক্যামেরা, ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার সহ লঞ্চ হল Oppo K3

Oppo K3 ফোনে থাকবে Snapdragon 710 চিপসেট

হাইলাইট
  • Oppo K3 ফোনের দাম শুরু হচ্ছে 1,599 ইউয়ান থেকে
  • Oppo K3 তে রয়েছে 6.5 ইঞ্চি FHD+ AMOLED ডিসপ্লে
  • সেলফি তোলার জন্য এই ফোনে থাকছে একটি 16 মেগাপিক্সেল পপ-আপ ক্যামেরা

বৃহস্পতিবার চিনে লঞ্চ হয়েছে Oppo K3। এই ফোনে রয়েছে পপ-আপ সেলফি ক্যামেরা আর ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। ফোনের ভিতরে রয়েছে একটি Snapdragon 710 চিপসেট, 8GB পর্যন্ত RAM আর 256GB পর্যন্ত স্টোরেজ। পপ-আপ সেলফি ক্যামেরা ব্যবহারের জন্য এই ফোনের AMOLED ডিসপ্লের উপরে কোন নচ থাকছে না। চলদি চার্জ করার জন্য Oppo K3 তে থাকছে VOOC 3.0 ফাস্ট চার্জ আর ভালো গেমিং পারফর্মেন্সের জন্য থাকছে GameBoost 2.0।

Oppo K3 এর দাম

চিনে Oppo K3 ফোনের দাম শুরু হচ্ছে 1,599 ইউয়ান (প্রায় 16,100 টাকা) থেকে। একাধিক স্টোরেজ ও মেমোরি ভেরিয়েন্টে পাওয়া যাবে এই ফোন। জুন মাসে চিনে বিক্রি শুরু হবে Oppo K3।

oppo k3 colour variants Oppo K3

Oppo K3 ফোনে ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকছে

Oppo K3 স্পেসিফিকেশন

ডুয়াল সিম Oppo K3 ফোনে Android 9.0 Pie অপারেটিং সিস্টেমের উপরে চলছে Color OD 6.0 স্কিন। Oppo K3 তে রয়েছে 6.5 ইঞ্চি FHD+ AMOLED ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে Snapdragon 710 চিপসেট, 8GB পর্যন্ত RAM আর 256GB পর্যন্ত স্টোরেজ।

ছবি তোলার জন্য Oppo K3 ফোনের পিছনে ডুয়াল ক্যামেরায় থাকছে 16 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার। সাথে থাকছে 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সার। সেলফি তোলার জন্য এই ফোনে থাকছে একটি 16 মেগাপিক্সেল পপ-আপ ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য Oppo K3 তে থাকছে 4G LTE, Wi-Fi, Bluetooth, GPS/ A-GPS আর USB। ফোনের ভিতরে থাকছে একটি 3,765 mAh ব্যাটারি। VOOC 3.0 ফাস্ট চার্জিং এর মাধ্যমে দ্রুত চার্জ হবে এই ফোনের ক্যামেরা।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.