পপ-আপ সেলফি ক্যামেরা সহ আগামী সপ্তাহে আসছে Oppo K3

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
পপ-আপ সেলফি ক্যামেরা সহ আগামী সপ্তাহে আসছে Oppo K3

Photo Credit: Weibo

Oppo K3 ফোনে থাকবে Snapdragon 710 চিপসেট

হাইলাইট
  • Oppo K3 ফোনে ডিসপ্লের নীচে ফিঙ্গারপরিন্ট সেন্সার থাকবে
  • থাকছে একটি পপ-আপ সেলফি ক্যামেরা
  • 23 মে লঞ্চ হবে এই স্মার্টফোন

23 মে লঞ্চ হচ্ছে Oppo K3। আপাতত চিনে লঞ্চ হচ্ছে এই স্মার্টফোন। Oppo K3 ফোনের প্রধান আকর্ষন পপ-আপ সেলফি ক্যামেরা। বৃহস্পতিবার চিনের এক মাইক্রো ব্লগিং ওয়েবসাইটে এই ফোন লঞ্চের ঘোষনা করেছে কোম্পানি। Oppo K3 ফোনে থাকছে একটি 16 মেগাপিক্সেল পপ-আপ সেলফি ক্যামেরা। সাথে থাকছে Snapdragon 710 চিপসেট আর ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

Weibo তে এক পোস্টে চিনের কোম্পানিটি জানিয়েছে 23 মে লঞ্চ হবে Oppo K3। এই পোস্টে Oppo K3 ফোন সম্পর্কে একাধিক তথ্য জানা গিয়েছে। এই ফোনে থাকবে একটি 6.5 ইঞ্চি AMOLED ডিসপ্লে। ফোনের স্ক্রিন টু বডিও রেশিও 91.1 শতাংশ। পোস্টারে জানানো হয়েছে এই ফোনে একটি 10 ন্যানোমিটার Snapdragon 710 চিপসেট থাকছে। সাথে থাকছে UFS 2.1 স্টোরেজ। এই ফোনে থাকছে গেম বুস্ট ২.০ ফ্রেম বুস্ট, টাচ বুস্ট আর লিঙ্ক বুস্টের মতো ফিচারগুলি। এছাড়াও পোস্টারে জানানো হয়েছে Oppo K3 ফোনে ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে।

চিনে Oppo K3 ফোনের দাম শুরু হতে পারে 2,199 ইউইয়ান (প্রায় 22,500 টাকা) থেকে। ইতিমধ্যেই চায়না টেলিকম ওয়েবসাইটে এই ফোন দেখা গিয়েছে। Oppo K3 ফোনে থাকছে 8GB RAM। এই ফোনের ডুয়াল ক্যামেরায় থাকবে একটি 16 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার। সাথে থাকবে একটি 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সার।

Oppo K3 ফোনে থাকবে একটি 3.5 মিমি অডিও জ্যাক। কানেক্টিভিটির জন্য থাকছে একটি USB Type-C পোর্ট। থাকছে 20W ফাস্ট চার্জ সাপোর্ট। Oppo K3 এর ওঞ্জন 191 গ্রাম।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.