মোটরে চলা ক্যামেরা সহ ভারতে লঞ্চ হল Oppo Find X: দাম ও স্পেসিফিকেশান

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার শেয়ার রেডিট কমেন্ট
মোটরে চলা ক্যামেরা সহ ভারতে লঞ্চ হল Oppo Find X: দাম ও স্পেসিফিকেশান

হাইলাইট

  • Oppo Find X এর 8GB RAM আর 256GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 59,990 টাকা
  • এই দেশে Oppo Find X এর বিক্রি শুরু হবে 3 আগস্ট
  • 25 জুলাই থেকে ভারতে Oppo Find X এর প্রি-অর্ডার শুরু হবে

 

ভারতে কোম্পানির ফ্ল্যাগশিপ Find X লঞ্চ করল Oppo। Oppo Find সিরিজের নতুন এই ফ্ল্যাগশিপের প্রধান আকর্ষণ Find X এর মোটরাইজড ক্যামেরা মডিউল। ফোনের ভিতরে ক্যামেরা ও অন্যান্য সেন্সারগুলি রেখে Find X এ বেজেল বিহীন ডিসপ্লে ব্যবহার করেছে Oppo। বিশ্বে এই প্রথম কোন ফোনের সব কটি ক্যামেরা এইভাবে একটি মডিউলে ব্যবহার হল। Oppo Find X এ রয়েছে ফেস রিকগনিশান টেকনোলজি, লেটেস্ট Snapdragon 845 চিপসেট, 8GB RAM আর আল গ্লাস ডিজাইন।

ভারতে Oppo Find X এর দাম ও লঞ্চ অফার

Oppo Find X এর 8GB RAM আর 256GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 59,990 টাকা। ভারতের এই ভেরিয়েন্টে কোম্পানি 3730 mAh ব্যাটারি ও VOOC ফাস্ট চার্জিং ব্যবহার করেছে। চিনের Oppo Find X ভেরিয়েন্টে 3400 mAh ব্যাটারির সাথে Super VOOC ফাস্ট চার্জিং ব্যবহার হয়। 25 জুলাই থেকে ভারতে Oppo Find X এর প্রি-অর্ডার শুরু হবে। এই দেশে Oppo Find X এর বিক্রি শুরু হবে 3 আগস্ট। Flipkart-এ Find X প্রি-অর্ডার করলে গ্রাহকরা 3,000 টাকার Flipkart ভাউচার বিনামূল্যে পেয়ে যাবেন। এর সাথেই Oppo Find X Automobili Lamborghini Edition ফোনটি এই লঞ্চ ইভেন্টে দেখানো হলেও তা কবে থেকে ভারতে বিক্রি হবে তা জানায়নি Oppo।

Oppo Find X স্পেসিফিকেশান

ডুয়াল সিম Oppo Find X এ চলবে লেটেস্ট Android Oreo 8.1। এর উপরেই চলবে কোম্পানির নিজস্ব ColorOS 5.1 স্কিন। এই ফোনে রয়েছে একটি 6.42 ইঞ্চি 19.5:9 ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও 93.8%। Oppo Find X এর ভিতরে রয়েছে একটি Snapdragon 845 চিপসেট। এর সাথেই থাকছে একটি Adreno 630 GPU আর 8GB RAM। এর সাথেই Oppo Find X এ থাকবে 256GB ইন্টারনাল স্টোরেজ।

একটি স্লাইডারের মধ্যে এই ফোনের ক্যামেরা গুলি রয়েছে। ফোনের পিছনে রয়েছে ডুয়াল ক্যামেরা সেট আপ। এই ক্যামেরায় রয়েছে একটি 16MP প্রাইমারী সেন্সার। প্রাইমারী সেন্সারে OIS সাপোর্ট থাকছে। এছারাও রিয়ার ক্যামেরায় রয়েছে একটি 20MP সেকেন্ডারি সেন্সার। এই ক্যামেরাতে আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্সের মাধ্যমে ছবিকে আরও ভালো করে তোলার ক্ষমতা রয়েছে। Oppo Find X এর সামনে রয়েছে একটি 25MP সেলফি ক্যামেরা। এর সাথেই থ্রি ডি ফেস আনলকের জন্য রয়েছে আলাদা সেন্সার।  Oppo Find X এর ভিতরে রয়েছে একটি 3730 mAh ব্যাটারি। এছাড়াও রয়েছে VOOC ফাস্ট চার্জিং।

কানেক্টিভিটির জন্য Find X এ থাকবে 4G VoLTE, ডুয়াল Wi-Fi 802.11ac, Bluetooth v5.0 LE, GPS আর USB Type-C।

 

Comments

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন