এপ্রিলেই 48 মেগাপিক্সেল ক্যামেরা আর বিশাল ব্যাটারি সহ নতুন স্মার্টফোন আনছে Oppo

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
এপ্রিলেই 48 মেগাপিক্সেল ক্যামেরা আর বিশাল ব্যাটারি সহ নতুন স্মার্টফোন আনছে Oppo

Photo Credit: MySmartPrice

Oppo A9

হাইলাইট
  • Oppo A9 ফোনে থাকছে ওয়াটার ড্রপ স্টাইল নচ।
  • এই ফোনে থাকবে 48 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা আর 4,020 mAh ব্যাটারি
  • 30 এপ্রিল লঞ্চ হবে এই ফোন

30 এপ্রিল লঞ্চ হবে Oppo A9। এই ফোনে থাকবে 48 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা আর 4,020 mAh ব্যাটারি। আপাতত শুধুমাত্র চিনে এই স্মার্টফোন লঞ্চ করবে Oppo। সম্প্রতি এই ফোনের দাম ও সুরুত্বিপূর্ণ স্পেসিফিকেশন ইন্টারনেটে ফাঁস হয়ে গিয়েছে।

Oppo A9 ফোনে থাকছে ওয়াটার ড্রপ স্টাইল নচ। ফোনের পিছনে থাকছে ডুয়াল ক্যামেরা। এই ক্যামেরায় থাকছে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার। ক্যামেরাই নীচে থাকছে LED ফ্ল্যাশ। এছাড়াও Oppo A9 এর পিছনে থাকছে ক্যাপাসিটিভ ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

সম্প্রতি এক রিপোর্টে জানা গিয়েছিল চিনে Oppo A9 এর দাম শুরু হচ্ছে 1,700 ইউয়ান (প্রায় 17,600 টাকা) থেকে। 30 এপ্রিল চিনে লঞ্চ হবে Oppo A9। তিনটি আলাদা রঙে গ্রেডিয়েন্ট ফিনিশে পাওয়া যাবে এই স্মার্টফোন।

Oppo A9 ফোনে Android 9 Pie অপারেটিং সিস্টেমের উপরে চলবে কোম্পানির ColorOS 6.0 স্কিন। ফোনের রিয়ার ক্যামেরায় থাকবে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার। সাথে থাকবে 6GB RAM আর 128GB স্টোরেজ। ফোনের ভিতরে থাকছে 4,020 mAh ব্যাটারি। এই ব্যাটারি জলদি চার্জ করার জন্য থাকছে VOOC 3.0 ফাস্ট চার্জ সাপোর্ট।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন