বিশাল ব্যাটারি, ছোট্ট ডিসপ্লে নচ সহ লঞ্চ হল Oppo A1k

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
বিশাল ব্যাটারি, ছোট্ট ডিসপ্লে নচ সহ লঞ্চ হল Oppo A1k

Oppo A1k ফোনের ভিতরে থাকছে একটি 4,000 mAh ব্যাটারি

হাইলাইট
  • Oppo A1k ফোনে Android Pie অপারেটিং সিস্টেমের উপরে ColorOS 6.0 স্কিন চলবে
  • ফোনের ভিতরে থাকবে MediaTek Helio P22 চিপসেট
  • এক চার্জে 17 ঘন্টা একটানা Oppo A1k ব্যবহার করা যাবে

সোমবার আরও একটি নতুন স্মার্টফোন লঞ্চ করল চিনের স্মার্টফোন ব্র্যান্ড Oppo। সপ্তাহের প্রথম দিন রাশিয়ায় লঞ্চ হয়েছে Oppo A1k। একই দিনে ভারতে লঞ্চ হয়েছে Oppo A5s। Oppo A1k ফোনে থাকছে মেটালিক টেক্সচার্ড ব্যাক, টিয়ারড্রপ স্টাইল নচ আর ক্যামেরায় আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স সাপোর্ট। এই ফোনের ভিতরে থাকছে একটি 4,000 mAh ব্যাটারি। কোম্পানি জানিয়েছে এক চার্জে 17 ঘন্টা একটানা Oppo A1k ব্যবহার করা যাবে।

2GB RAM আর 32 GB স্টোরেজে Oppo A1k এর দাম 9,990 রাশিয়ান রুবেল (প্রায় 10,500 টাকা)। কালো ও লাল রঙে এই ফোন পাওয়া যাবে। রাশিয়ায় কবে Oppo A1k বিক্রি শুরু হবে তা জানায়নি চিনের কোম্পানিটি।

আরও পড়ুন: দশ হাজারের নীচে লঞ্চ হল Oppo A5s, দাম ও স্পেসিফিকেশন

oppo a1k main Oppo A1k

Oppo A1k এর ওজন 170 গ্রাম

Oppo A1k স্পেসিফিকেশন

ডুয়াল সিম Oppo A1k ফোনে Android Pie অপারেটিং সিস্টেমের উপরে ColorOS 6.0 স্কিন চলবে। এই ফোনে রয়েছে একটি 6.1 ইঞ্চি HD+ ডিসপ্লে। ফোনের ভিতরে থাকবে MediaTek Helio P22 চিপসেট। সাথে থাকছে 2GB RAM আর 32GB স্টোরেজ।

ছবি তোলার জন্য Oppo A1k তে থাকছে 8 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। সাথে থাকছে LED ফ্ল্যাশ। সেলফি তোলার জন্য এই ফোনে থাকছে একটি 5 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য Oppo A1k তে থাকছে 4G LTE, Wi-Fi, Bluetooth 4.2, GPS আর একটি Micro-USB পোর্ট। ফোনের ভিতরে থাকছে একটি 4,000 mAh ব্যাটারি। কোম্পানি জানিয়েছে এক চার্জে এই ফোন একটানা 17 ঘন্টা ব্যবহার করা যাবে। Oppo A1k এর ওজন 170 গ্রাম।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.