লঞ্চের আগেই ফাঁস হয়ে গেল OnePlus 8 -এর বিভিন্ন ফিচার

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
লঞ্চের আগেই ফাঁস হয়ে গেল OnePlus 8 -এর বিভিন্ন ফিচার

Photo Credit: OnLeaks/ CashKaro

মার্চের শেষে অথবা এপ্রিলের শুরুতে লঞ্চ হতে পারে OnePlus 8

হাইলাইট
  • OnePlus 8 -এ 8GB RAM থাকবে
  • GALILEI IN2025 ছদ্মনামে এই ফোনের ফিচার ফাঁস হয়েছে
  • শীঘ্রই লঞ্চ হবে OnePlus 8 ও OnePlus 8 Pro

শীঘ্রই লঞ্চ হবে OnePlus -এর পরবর্তী ফ্ল্যাগশিপ OnePlus 8। সম্প্রতি Geekbenck ওয়েবসাইটে GALILEI IN2025 ছদ্মনামে এই ফোনের ফিচার ফাঁস হয়েছে। লঞ্চের সময় এই ফোনে Android 10 অপারেটিং সিস্টেম চলবে। 12 ফেব্রুয়ারি ঐ বেঞ্চমার্কিং ওয়েবসাইটে এই তথ্য আপলোড হয়েছিল। বিভিন্ন স্পেসিফিকেশন সামনে এলেও এখনও OnePlus 8 লঞ্চের দিনক্ষণ সম্পর্কে উচ্চবাচ্য করেনি OnePlus। সম্প্রতি Amazon.in এ OnePlus 8 ও OnePlus 8 Pro নামের দুটি ফোন দেখা গিয়েছিল।

GALILEI IN2025 ছদ্মনামে Geekbench ওয়েবসাইটে সামনে এসেছে OnePlus 8। এই ফোনে থাকবে 8GB RAM। লঞ্চের সময় এই ফোনে Android 10 অপারেটিং সিস্টেম চলবে। এই ফোনে Snapdragon 865 চিপসেট থাকতে পারে।

সিঙ্গেল-কোর টেস্টে এই ফোন 4,276 স্কোর করেছে। মাল্টি-কোর টেস্টে পেয়েছে 12,541। গত মাসে Geekbench ওয়েবসাইট থেকেই OnePlus 8 Pro -এর বিভিন্ন ফিচার সামনে এসেছিল। এই ফোনেও Android 10 অপারেটিং সিস্টেম ও Snapdragon 865 চিপসেট থাকবে। যদিও OnePlus 8 Pro তে 12GB RAM দেখা গিয়েছিল।

সব ঠিক থাকলে মার্চের শেষে অথবা এপ্রিলের শুরুতে লঞ্চ হতে পারে OnePlus 8 ও OnePlus 8 Pro। এই দুই ফোনেই 120Hz QHD+ ডিসপ্লে থাকবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.