লঞ্চের আগেই ফাঁস হল OnePlus 8 Pro ফোনের স্পেসিফিকেশন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
লঞ্চের আগেই ফাঁস হল OnePlus 8 Pro ফোনের স্পেসিফিকেশন

Photo Credit: OnLeaks/ 91Mobiles

OnePlus 8 Pro ফোনে 12GB RAM থাকবে

হাইলাইট
  • OnePlus 8 Pro ফোনে 120Hz ডিসপ্লে থাকতে পারে
  • এটাই কোম্পানির পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন
  • ফোনের ভিতরে থাকবে Snapdragon 865 চিপসেট

2020 সালের মাঝামাঝি লঞ্চ হবে OnePlus 8 Pro। ইতিমধ্যেই এই ফোনের বিভিন্ন ফিচার সামনে এল। সম্প্রতি Geekbench বেঞ্জমার্কিং ওয়েবসাইটে OnePlus 8 Pro ফোনের স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। লিস্টিং থেকে জানা গিয়েছে OnePlus 8 Pro ফোনে 12GB RAM থাকবে। লঞ্চের সময় এই ফোনে Android 10 অপারেটিং সিস্টেম থাকবে। ফোনের ভিতরে থাকবে Snapdragon 865 চিপসেট. Ei fOne 120Hz রিফ্রেশ রেট ডিসপ্লে ব্যবহার করবে OnePlus। OnePlus 8 Pro এর সাথেই লঞ্চ হতে পারে OnePlus 8 আর OnePlus 8 Lite।

সম্প্রতি Geekbench ওয়েবসাইটে GALILEI IN2023 মডেল নম্বরে OnePlus 8 Pro সামনে এসেছে। OnePlus 8 Pro ফোনে 5G কানেক্টিভিটি থাকতে পারে।

oneplus 8 pro purported listing geekbench OnePlus 8 Pro

Geekbench বেঞ্জমার্কিং ওয়েবসাইটে OnePlus 8 Pro ফোনের স্পেসিফিকেশন ফাঁস হয়েছে

OnePlus 8 Pro সম্ভাব্য স্পেসিফিকেশন

OnePlus 8 Pro ফোনে Android 10 অপারেটিং সিস্টেম চলবে। এই ফোনে থাকবে 12GB LPDDR5 RAM। ফোনের ভিতরে থাকবে Snapdragon 865 চিপসেট। GEekbench বেঞ্জমার্কিং ওয়েবসাইটে সিঙ্গেল কোর পারফর্মেন্সে এই ফোন 4,296 স্কোর করেছে। মাল্টি-কোরে 12,531 স্কোর করেছে OnePlus 8 Pro।

OnePlus 8 Pro ফোনে থাকতে পারে একটি হোল-পাঞ্চ ডিসপ্লে। ফোনের পিছনে থাকতে পারে চারটি ক্যামেরা। সোমবার নতুন 120Hz রিফ্রেশ রেট ডিসপ্লে প্রযুক্তি নিয়ে এসেছে OnePlus। কোম্পানির পরবর্তী ফ্ল্যাগশিপ ফোন এই ডিসপ্লে ব্যবহার হবে। OnePlus 8 Pro এর সাথেই চলতি বছর লঞ্চ হতে পারে OnePlus 8 আর OnePlus 8 Lite।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.