আজ OnePlus 7T আর OnePlus TV লঞ্চ লাইভ দেখুন এখানে

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আজ OnePlus 7T আর OnePlus TV লঞ্চ লাইভ দেখুন এখানে

OnePlus 7T এর পিছনে তিনটি ক্যামেরা থাকছে

হাইলাইট
  • OnePlus 7T সিরিজে Snapdragon 855+ চিপসেট থাকবে
  • OnePus 7T ফোনের পিছনে তিনটি ক্যামেরা থাকবে
  • OnePlus TV তে থাকবে QOLED ডিসপ্লে

বৃহস্পতিবার ভারতে আসছে OnePlus 7T আর OnePlus TV। আজ নতুন দিল্লিতে এক ইভেন্টে নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন আর কোম্পানির প্রথম টিভি লঞ্চ করবে OnePlus। ইতিমধ্যেই এই দুই প্রোডাক্ট সম্পর্কে একাধিক তথ্য সামনে এনেছে চিনের কোম্পানিটি। OnePlus 7T ফোনে থাকবে 90Hz রিফ্রেশ রেট ডিসপ্লে আর ট্রিপল ক্যামেরা। অন্যদিকে OnePlus TV তে থাকবে পাতলা বেজেল, QLED ডিসপ্লে আর Android TV অপারেটিং সিস্টেম।

লঞ্চের আগে ফাঁস হয়ে গেল OnePlus 7T আর OnePlus 7T Pro ফোনের ছবি ও স্পেসিফিকেশন

বৃহস্পতিবার সন্ধ্যা 7 টায় নতুন দিল্লিতে OnePlus 7T আর OnePlus TV লঞ্চ শুরু হবে। একই ইভেন্টে লঞ্চ হতে পারে OnePlus 7T Pro। 29 সেপ্টেম্বর Amazon Great Indian Festival sale থেকে বিক্রি শুরু হবে নতুন প্রোডাক্টগুলি। ভারতে OnePlus 7T আর OnePlus TV লঞ্চ লাইভ দেখতে নীচে প্লে বাটনে ক্লিক করুন

সম্প্রতি Gadgets 360 কে দেওয়া এক সাক্ষাৎকারে OnePlus প্রদঝান পিট লাও জানিয়েছিলেন Mi TV এর সাথে OnePlus TV এর কোন প্রতিযোগীতা থাকছে না। Samsung ও Sony এর মতো প্রিমিয়াম ব্র্যান্ডের স্মার্ট টিভির সাথে প্রতিযোগীতায় লঞ্চ হবে তুলনামুলক বেশি দামের OnePlus TV।

চলতি সপ্তাহে ধামাকা সেল নিয়ে আসছে Amazon আর Flipkart: সেরা অফারগুলি দেখে নিন

ইতিমধ্যেই OnePlus 7T ফোনের একাধিক স্পেসিফিকেশন সামনে এসেছে। এই ফোনের পিছনে ট্রিপল ক্যামেরায় 17 মিমি, 26 মিমি আর 51 মিমি ফোকাল লেন্থ থাকবে। ফোনের পিছনে গ্লাস ফিনিশ থাকলেও OnePlus 7T এর পাশে থাকছে মেটাল ফ্রেম। OnePlus 7T ফোনে থাকছে একটি 90 Hz রিফ্রেশ রেট ডিসপ্লে। OnePlus 7 Pro ফোনেও একই ধরনের ডিসপ্লে ব্যবহার হয়েছিল।

পুজোর আগে নতুন ট্যাবলেট কেনার কথা ভাবছেন? দেখে নিন Huawei MediaPad M5 lite

OnePlus 7T ফোনে একটি 6.55 ইঞ্চি AMOLED ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লেতে HDR 10+ সাপোর্ট থাকছে। ফোনের ভিতরে থাকবে Snapdragon 855+ চিপসেট। সাথে থাকবে 8GB পর্যন্ত RAM আর 256GB পর্যন্ত স্টোরেজ। OnePlus 7T ফোনের ভিতরে থাকবে 3,800 mAh ব্যাটারি। সাথে থাকবে 30W র‍্যাপ চার্জ।

12টি ল্যাপটপ ও ডেস্কটপ কম্পিউটার লঞ্চ করল Dell, দাম ও ফিচারগুলি দেখে নিন

ছবি তোলার জন্য OnePlus 7T ফোনের ট্রিপল রিয়ার ক্যামেরায় থাকছে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকছে একটি 16 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর একটি 12 মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা। 26 সেপ্টেম্বর ভারতে OnePlus 7T এর সাথেই লঞ্চ হবে OnePlus 7T Pro আর OnePlus TV।

108MP ক্যামেরা আর চোখ ধাঁধানো ডিসপ্লে সহ সামনে এল Xiaomi Mi Mix Alpha

OnePlus TV তে  Android 9 TV অপারেটিং সিস্টেম চলবে। বিভিন্ন কোম্পানির সাথে হাত মিলিয়ে এই টিভিতে ভারতীয় কনটেন্ট দেখার ব্যবস্থা করবে OnePlus। 43 ইঞ্চি থেকে 75 ইঞ্চির মধ্যে একাধিক ডিসপ্লে সাইজে লঞ্চ হতে পারে OnePlus TV। থাকবে 50W সাউন্ড আউটপুট। OnePlus TV  -র QLED ডিসপ্লের চারপাশে থাকবে পাতলা বেজেল।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.