অনলাইনে বিক্রি শুরু হল OnePlus 7T Pro: দাম ও স্পেসিফিকেশন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
অনলাইনে বিক্রি শুরু হল OnePlus 7T Pro: দাম ও স্পেসিফিকেশন

OnePlus 7T Pro ফোনে পপ-আপ সেলফি ক্যামেরা থাকছে

হাইলাইট
  • OnePlus 7T Pro ফোনে পপ-আপ সেলফি ক্যামেরা থাকছে
  • ফোনের ভিতরে রয়েছে Snapdragon 855+ SoC
  • আজ দুপুর 12 টায় Amazon থেকে বিক্রি শুরু হবে

বৃহস্পতিবার লঞ্চ হয়েছে OnePlus 7T Pro। ইতিমধ্যেই অফলাইনে বিক্রি শুরু হয়েছে এই ফোন। শনিবার অনলাইনে বিক্রি শুরু হল OnePlus 7T Pro। ভারতে অনলাইনে শুধুমাত্র Amazon.in থেকে এই ফোন কেনা যাবে। OnePlus 7T Pro তে রয়েছে  Qualcomm Snapdragon 855+ চিপসেট। সাথে থাকছে পপ-আপ সেলফি ক্যামেরা আর এজ-টু-এজ ডিজাইন।  এই ফোনে Android 10 অপারেটিং সিস্টেম চলবে। এর উপরে থাকছে কোম্পানির OxygenOS স্কিন।

OnePlus কে টেক্কা দিতে এসে গেল Oppo Reno Ace: দাম ও স্পেসিফিকেশন

OnePlus 7T Pro এর দাম

OnePlus 7T Pro এর দাম 53,999 টাকা। এই ফোনে থাকছে 8GB RAM + 256GB স্টোরেজ। শনিবার দুপুর 12 টায় Amazon থেকে বিক্রি শুরু হবে OnePlus 7T Pro। শুধুমাত্র হেজ ব্লু রঙে পাওয়া যাবে OnePlus 7T Pro।

OnePlus 7T Pro স্পেসিফিকেশন

OnePlus 7T Pro ফোনে থাকছে পপ-আপ সেলফি ক্যামেরা আর কার্ভড ডিসপ্লে। এই ফোনে Android 10 অপারেটিং সিস্টেমের উপরে চলবে OxygenOS স্কিন। এই ফোনে থাকছে একটি 6.67 ইঞ্চি QHD+ ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লেতে 90Hz রিফ্রেশ রেট থাকবে। ফোনের ভিতরে থাকছে Qualcomm Snapdragon 855+ চিপসেট 8GB RAM আর 256GB স্টোরেজ। OnePlus 7T Pro তে থাকছে 4,085mAh ব্যাটারি।

30 মিনিটে সম্পূর্ণ চার্জ হবে Realme X2 Pro ফোনের ব্যাটারি, ফিচারগুলি দেখে নিন

OnePlus 7T Pro তে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা। এই ক্যামেরায় থাকবে 48 মেগাপিক্সেল Sony IMX586  প্রাইমারি সেন্সার। থাকছে অপ্টিকাল ও ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশান। 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সারের সাথে থাকবে 8 মেগাপিক্সেল টেলিফটো লেন্স আর 16 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা। এই ক্যামেরায় 117 ডিগ্রি ভিউ পাওয়া যাবে। সেলফি তোলার জন্য এই ফোনে থাকছে 16 মেগাপিক্সেল পপ-আপ ক্যামেরা।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.