কবে লঞ্চ হবে OnePlus 7T Pro?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
কবে লঞ্চ হবে OnePlus 7T Pro?

OnePlus 7T Pro ফোনে থাকতে পারে Snapdragon 855 Plus চিপসেট

হাইলাইট
  • OnePlus এর পরবর্তী ফ্ল্যাগশিপ OnePlus 7T Pro
  • এই ফোনে থাকতে পারে Snapdragon 855 Plus চিপসেট
  • 15 অক্টোবর লঞ্চ হতে পারে এই স্মার্টফোন

কয়েক দিন আগেই OnePlus 7T Pro ফোনের ছবি ইন্টারনেটে ফাঁস হয়েছিল। তখন অনেকেই বলেছিলেন এই ফোন লঞ্চ আর বেশি দূরে নেই। এবার OnePlus 7T Pro ফোনের লঞ্চের দিন সামনে এল। গত কয়েক বছরে বছরের শেষে একটি ‘T' ভেরিয়েন্ট লঞ্চ করেছে OnePlus। 2019 সাল তার ব্যাতিক্রম হচ্ছে না। সম্প্রতি প্রকাশিত রিপোর্টে জানা গিয়েছে অক্টোবর মাসে লঞ্চ হবে OnePlus 7 Pro।

সম্প্রতি ট্যুইটারে ম্যাক্স জে নামে এক ব্যাক্তি জানিয়েছেন 15 অক্টোবর লঞ্চ হবে Samsung Galaxy Pro। গত বছর অক্টোবর মাসেই লঞ্চ হয়েছিল OnePlus 6T। অন্যদিকে OnePlus 5T আর OnePlus 5T লঞ্চ হয়েছিল নভেম্বর মাসে। তবে OnePlus 4T ফোন কখনও লঞ্চ হয়নি। চিনে 4 সংখ্যাকে অশুভ মনে করা হয়। তাই চিনের বেশিরভাগ জায়গা থেকে 4 সংখ্যা বাদ দিয়ে 3  এর পরে 5 ব্যবহার হয়।

সম্প্রতি ইন্টারনেটে প্রকাশিত রিপোর্টে OnePlus 7T Pro ফোনের ছবি সামনে এসেছিল। সেখানে এই ফোন সম্পর্কে একাধিক তথ্য সামনে এসেছে। ছবিতে OnePlus 7 Pro এর মতোই OnePlus 7T Pro ফোনেও কার্ভড ডিসপ্লে দেখা গিয়েছে। থাকছে পপ-আপ সেলফি ক্যামেরা।

OnePlus 7T Pro ফোনে থাকতে পারে একটি Snapdragon 855 Plus চিপসেট। OnePlus 7 Pro ফোনে ছিল Qualcomm Snapdragon 855 চিপসেট। OnePlus 7T Pro ফোনের অন্যান্য স্পেসিফিকেশন OnePlus 7 Pro সাথে মিলে যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.