প্রথম ঝলকেই বাজিমাত, আগামী সপ্তাহে লঞ্চ হবে OnePlus 7T Pro

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
প্রথম ঝলকেই বাজিমাত,  আগামী সপ্তাহে লঞ্চ হবে OnePlus 7T Pro

Photo Credit: OnLeaks/ iGeeksBlog

OnePlus 7T Pro ফোনে পপ-আপ সেলফি ক্যামেরা থাকছে

হাইলাইট
  • 10 অক্টোবর ভারতে লঞ্চ হবে OnePlus 7T Pro
  • এই ফোনের টিজার প্রকাশ করল Amazon
  • ফোনের ভিতরে থাকবে Snapdragon 855+ চিপসেট

10 অক্টোবর ভারতে লঞ্চ হবে OnePlus 7T Pro। ইতিমধ্যেই ট্যুইটারে OnePlus 7T Pro লঞ্চের ইঙ্গিত দিয়েছে OnePlus। এবার লঞ্চের আগে এই ফোনের টিজার প্রকাশ করল Amazon। ইতিমধ্যেই ই-কমার্স ওয়েবসাইটে OnePlus 7T Pro ফোনের জন্য আলাদা পেজ তৈরি হয়েছে। OnePlus 7 Pro ফোনের আপগ্রেড হিসাবে লঞ্চ হবে OnePlus 7T Pro। এই ফোনে ফ্লুইড ডিসপ্লে ছাড়াও থাকবে একটি পপ-আপ সেলফি ক্যামেরা আর Snapdragon 855+ চিপসেট।

লন্ডনে 10 অক্টোবর একটি লঞ্চ ইভেন্টের ঘোষনা করেছে OnePlus। সেখানেই গোটা বিশ্বের সামনে আসতে পারে OnePlus 7T Pro। সম্প্রতি Amazon.in ওয়েবসাইটে OnePlus 7T Pro ফোনের টিজার প্রকাশ হওয়ায় একই সময়ে ভারতে এই ফোন লঞ্চ হবে বলে মনে করা হচ্ছে।

OnePlus 7T Pro ফোনে একটি 90Hz রিফ্রেশ রেটের ফ্লিইড অ্যামোলেড ডিসপ্লে থাকবে। এই ফোনে থাকবে একটি পপ-আপ সেলফি ক্যামেরা। ফোনের ভিতরে থাকবে Snapdragon 855+ চিপসেট। সাথে থাকবে 4,080 mAh ব্যাটারি। সম্প্রতি লঞ্চ হওয়া OnePlus 7T ফোনে Warp Charge 30T ফাস্ট চার্জ প্রযুক্তি ব্যবহার হয়েছিল। OnePlus 7T Pro ফোনেও একই ফাস্ট চার্জ প্রযুক্তি থাকতে পারে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.