পরবর্তী OnePlus ফোনে থাকবে এই চিপসেট

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
পরবর্তী OnePlus ফোনে থাকবে এই চিপসেট

আগামী বছর 5G কানেক্টিভিটি সহ স্মার্টফোন লঞ্চ করবে OnePlus

হাইলাইট
  • পরবর্তী OnePlus ফোনে থাকবে Snapdragon 855 চিপসেট
  • থাকবে 5G কানেক্টিভিটি
  • OnePlus স্মার্টফোন ছাড়াও Samsung Galaxy S10+ এই চিপসেট থাকবে

পরবর্তী OnePlus ফোনে Qualcomm এর লেটেস্ট Snapdragon 855 চিপসেট ব্যবহার হবে। সম্প্রতি Qualcomm Snapdragon টেকনোলজি সামিটে এই কথা জানিয়েছে OnePlus। OnePlus জানিয়েছে যে সব কোম্পানির ফোনে প্রথমে Snapdragon 855 চিপসেট ব্যবহার হবে তার মধ্যে অন্যতম পরবর্তী OnePlus স্মার্টফোন।

আগামী বছরে লঞ্চ হবে OnePlus এর পরবর্তী ফ্ল্যাগশিপ। এই ফোনে ব্যবহার হবে Qualcomm এর ফ্ল্যাগশিপ Snapdragon 855 চিপসেট। সম্প্রতি হাওয়াই দ্বীপে এক ইভেন্টে এই চিপসেট লঞ্চ করেছে মার্কিন চিপসেট প্রস্তুওতকারী সংস্থাটি। পরবর্তী OnePlus স্মার্টফোন ছাড়াও Samsung Galaxy S10+ আর Sony Xperia XZ4 ফোনে ব্যবহার হবে Snapdragon 855 চিপসেট।

Snapdragon 855 চিপসেটে থাকবে কোম্পানির চতুর্থ জেনারেশানের মাল্টিকোর আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স ইঞ্জিন। আগের ভজেনারেশানের মোবাইল চিপসেটের তুলনায় তিন গুণ দ্রুত আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স প্রসেস করতে পারবে Qualcomm Snapdragon 855।

Snapdragon 855 চিপসেট আল্ট্রাসনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সার সাপোর্ট করবে। নতুন এই প্রযুক্তির নাম Qualcomm 3D Sonic Sensor। ডিসপ্লের নীচের অল্ট্রাসনিক ফিঙ্গারপ্রিন্ট রিডারের মাধ্যমে Snapdragon 855 চিপসেটের ফোন আনলক করা যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.