শুরু হল OnePlus 7 Pro প্রি-বুকিং, সাথে থাকছে আকর্ষনীয় অফার

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
শুরু হল OnePlus 7 Pro প্রি-বুকিং, সাথে থাকছে আকর্ষনীয় অফার

OnePlus 7 Pro ফোনে থাকবে Snapdragon 855 চিপসেট

হাইলাইট
  • 14 মে লঞ্চ হবে OnePlus 7 আর OnePlus 7 Pro
  • ভারতে OnePlus 7 Pro প্রি-বুকিং শুরু হল
  • শুধুমাত্র Amaozn.in থেকে OnePlus 7 Pro প্রি-বুক করা যাবে

ভারতে OnePlus 7 Pro প্রি-বুকিং শুরু হল। শুধুমাত্র Amaozn.in থেকে OnePlus 7 Pro প্রি-বুক করা যাবে। শুক্রবার এই ঘোষণা করেছে চিনের স্মার্টফোন কোম্পানিটি। এই ফোন প্রি-বুক করলে 15,000 টাকার স্ক্রিন রিপ্লেসমেন্ট বিনামূল্যে পাওয়া যাবে। তবে অন্যান্য প্রি-বুকিং এর থেকে OnePlus 7 Pro প্রি-বুকিং একটু আলাদা। এখনও বোঝা যাচ্ছে না যে এই ফোন প্রি-বুক করলে তা কেনা নিশ্চিত করা যাবে কী না। 8 মে থেকে OnePlus Store, Croma আর Relience Store এ  OnePlus 7 Proপ্রি-বুকিং শুরু হবে।

কোম্পানি জানিয়েছে যে সব গ্রাহক OnePlus 7 Pro লঞ্চ পর্যন্ত অপেক্ষা করতে চান না তারা এখনই Amazon.in থেকে এই ফোন প্রি-বুক করতে পারবেন। প্রি-বুক করার জন্য গ্রাহককে Amazon Pay ব্যবহার করে 1,000 টাকার OnePlus 7 সিরিজ গিফট কার্ড কিনতে হবে। স্মার্টফোন কেনার সময় এই গিফট কার্ড রিডিম করা যাবে। 8 মে এর আগে কিনতে হবে এই গিফট কার্ড। ফোন কেনার ছয় মাসের মধ্যে বিনামূল্যে ডিসপ্লে বদলে নেওয়া যাবে। সেল শুরুর 60 ঘন্টার মধ্যে OnePlus 7 Pro অর্ডার করতে হবে গ্রাহককে। এছাড়াও ফোন কেনার 30 দিনের কোম্পানি আরও জানিয়েছে  8 মে থেকে OnePlus Store, Croma আর Relience Store এ  OnePlus 7 Proপ্রি-বুকিং শুরু হবে। এই দোকানগুলিতে 2,000 টাকা দিয়ে এই ফোন বুক করতে পারবেন গ্রাহক।

তবে বিনামূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্টের প্রতিশ্রুতি দিলেও স্ক্রিন বদলানোর সময় গ্রাহককে 750 টাকা প্রসেসিং ফি দিতে হবে বলে জানিয়েছে চিনের কোম্পানিটি।

14 মে নিউ ইয়র্ক, লন্ডন ও বেঙ্গালুরুতে এক ইভেন্টে লঞ্চ হবে OnePlus 7 আর OnePlus 7 Pro। ঐ দিন এই দুই ফোনের দাম ও স্পেসিফিকেশন জানা যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন