সফটওয়্যার আপডেটে ধারালো হল OnePlus 7 Pro এর ক্যামেরা

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
সফটওয়্যার আপডেটে ধারালো হল OnePlus 7 Pro এর ক্যামেরা

একগুচ্ছ নতুন ফিচার সহ OnePlus 7 Pro তে OxygenOS 9.5.7 আপডেট পৌঁছাল

হাইলাইট
  • OnePlus 7 Pro ফোনে OxygenOS 9.5.7 আপডেট পৌঁছে যাবে
  • এই আপডেটে ধারালো হয়েছে ফোনের ক্যামেরা
  • ক্যামেরায় একাধিক মোডে উন্নতি হয়েছে

আরও একটি সফটওয়্যার আপডেট পেল OnePlus 7 Pro। এই আপডেটে নতুন ফ্ল্যাগশিপ ফোনের ক্যামেরা আরও ধারালো হয়েছে। লঞ্চের পরে এই ফোনের ক্যামেরা নিয়ে উষ্মা প্রকাশ করেছিলেন অনেকেই। সেই সমস্যার সমাধানে নতুন সাম্প্রতিকতম আপডেট পাঠিয়েছে OnePlus। এছাড়াও এই আপডেটে ‘ঘোস্ট টাচ' সমস্যার সমাধান হয়েছে। OTA এর মাধ্যমে নির্বাচিত কিছু OnePlus 7 Pro গ্রাহকের ফোনে এই আপডেট পৌঁছেছে।

ধাপে ধাপে সব OnePlus 7 Pro ফোনে OxygenOS 9.5.7 আপডেট পৌঁছে যাবে। OnePlus ফোরামে এক পোস্টে এই কথা জানানো হয়েছে। আজ নির্বাচিত কিছু গ্রাহকের ফোনে এই আপডেট পৌঁছাবে। নিজের ফোনে Settings > System Update এ গিয়ে এই আপডেট দেখে নেওয়া যাবে। নতুন আপডেটের সাইজ 127MB।

নতুন আপডেটে OnePlus 7 Pro ফোনের ক্যামেরায় তোলা ছবি আগের থেকে ভালো কালার ও কনট্রাস্ট পাওয়া যাবে। এছাড়াও ফোনের ট্রিপল ক্যামেরার হোয়াইট ব্যালেন্স আর অটো ফোকাসে উন্নতি হয়েছে। আগে OnePlus 7 Pro ক্যামেরায় কম আলোতে তোলা ছবিতে সবুজ টোন দেখা যাচ্ছিল। সাম্প্রতিকতম আপডেটে সেই সমস্যার সমাধান হয়েছে। কম আলোতে আলট্রা ওয়াইড ক্যামেরায় তোলা ছবিতে আগের থেকে কম নয়েজ দেখা গিয়েছে। টেলিফটো ক্যামেরাতেও কম আলোতে আগের থেকে কম নয়েজ দেখা গিয়েছে। নাইটস্পেক মোডে উন্নতি হয়েছে এই আপডেটে।

OnePlus 7 Pro ফোনে Android 9.0 Pie অপারেটিং সিস্টেমের উপরে চলবে কোম্পানির OxygenOS স্কিন। OnePlus 7 Pro ফোনে থাকবে একটি 6.7 ইঞ্চি QHD+ ডিসপ্লে। এই ডিসপ্লেতে থাকবে 90Hz রিফ্রেশ রেট। OnePlus 7 Pro এর ভিতরে থাকবে একটি Snapdragon 855 চিপসেট। সাথে থাকবে 12GB পর্যন্ত RAM আর 256GB পর্যন্ত UFS 3.0 স্টোরেজ।

OnePlus 7 Pro তে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা। এই ক্যামেরায় থাকবে 48 মেগাপিক্সেল Sony IMX586  প্রাইমারি সেন্সার। থাকছে অপ্টিকাল ও ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশান। 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সারের সাথে থাকবে 8 মেগাপিক্সেল টেলিফটো লেন্স আর 16 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা। এই ক্যামেরায় 117 ডিগ্রি ভিউ পাওয়া যাবে। সেলফি তোলার জন্য এই ফোনে থাকছে 16 মেগাপিক্সেল পপ-আপ ক্যামেরা।

OnePlus 7 Pro তে থাকছে 4,000 mAh ব্যাটারি। সাথে থাকছে 30W ফাস্ট চার্জ সাপোর্ট। এই চার্জার ব্যবহার করে মাত্র 20 মিনিটে 45 শতাংশ চার্জ হবে OnePlus 7 Pro।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.