আজ সন্ধ্যায় লঞ্চ হবে OnePlus 7 আর OnePlus 7 Pro: লাইভ দেখুন এখানে

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আজ সন্ধ্যায় লঞ্চ হবে OnePlus 7 আর  OnePlus 7 Pro: লাইভ দেখুন এখানে

Photo Credit: WinFuture & Ishan Agarwal

OnePlus 7 (বাঁ দিকে) আর OnePlus 7 Pro (ডান দিকে) will both be launched today.

হাইলাইট
  • OnePlus 7, OnePlus 7 Pro ফোনে থাকবে Snapdragon 855 চিপসেট
  • OnePlus 7 Pro ফোনে থাকবে পপ-আপ সেলফি ক্যামেরা
  • OnePlus 7 ফোনে OnePlus 6T ফোনের মতো ডিজাইন থাকবে

মঙ্গলবার সন্ধ্যায় বেঙ্গালুরু, লন্ডন ও নিউ ইয়র্কে একসাথে এক ইভেন্টে লঞ্চ হবে OnePlus 7 আর  OnePlus 7 Pro। অনলাইনে এই ইভেন্ট সরাসরি দেখা যাবে। ইতিমধ্যেই ভারতে OnePlus 7 Pro ফোনের বুকিং শুরু হয়েছে। কোম্পানির অন্যান্য প্রোডাক্টের মতোই শুধুমাত্র Amazon থেকে কেনা যাবে OnePlus 7 আর OnePlus 7 Pro। OnePlus 7 ফোনে OnePlus 6T ফোনের মতোই ডিজাইন থাকবে। এই ফোনের ডিসপ্লের উপরে একটি ছোট নচ থাকবে। ফোনের পিছনে থাকবে ডুয়াল ক্যামেরা। অন্যদিকে OnePlus 7 Pro ফোনে থাকবে পপ-আপ সেলফি ক্যামেরা আর ট্রিপল রিয়ার ক্যামেরা। দুটি ফোনেই থাকবে Snapdragon 855 চিপসেট আর UFS 3.0 স্টোরেজ।

আরও পড়ুন: OnePlus 7 Pro আর OnePlus 7 গ্রাহকদের জন্য অবিশ্বাস্য অফার নিয়ে এল Jio

কখন শুরু লঞ্চ ইভেন্ট?

আগেই জানানো হয়েছে তিনটি শহরে একসাথে লঞ্চ হবে OnePlus 7 আর  OnePlus 7 Pro। ভারতীয় সময় মঙ্গলবার সন্ধ্যা 8 টা 15 মিনিটে এই লঞ্চ ইভেন্ট শুরু হবে।

OnePlus অফিশিয়াল ওয়েবসাইট আর অফিশিয়াল YouTube চ্যানেল থেকে সরাসরি সম্প্রচারিত হবে এই ইভেন্ট। এখনও বেঙ্গালুরু লঞ্চ ইভেন্টের লিঙ্ক প্রকাশ করেনি OnePlus। এই লিঙ্ক প্রকাশিত হলে এখানে আপডেট করে দেব আমরা। লন্ডন ইভেন্ট লাইভ দেখতে নীচে প্লে বাটনে ক্লিক করুন।

এই ইভেন্টে OnePlus 7 আর OnePlus 7 Pro এর সাথেই  Bullets Wireless 2 headphones আর Warp Charge 30 কার চার্জার লঞ্চ করবে OnePlus। নিউ ইয়র্ক ইভেন্ট লাইভ দেখতে নীচের প্লে বাটনে ক্লিক করুন।

OnePlus 7 Pro এর সম্ভাব্য দাম

6GB RAM+128GB স্টোরেজে OnePlus 7 Pro কিনতে 49,999 টাকা খরচ হবে। 8GB RAM+256GB স্টোরেজে OnePlus 7 Pro কিনতে 52,999 টাকা খরচ হবে। টপ ভেরিয়েন্টে 12GB RAM আর 256GB  স্টোরেজে OnePlus 7 Pro এর সম্ভাব্য দাম 57,999 টাকা।

oneplus 7 pro launch twitter ishan agarwal oneplus

একাধিক রঙে পাওয়া যাবে OnePlus 7 Pro
ছবি: Twitter/ Ishan Agarwal

OnePlus 7 Pro সম্ভাব্য স্পেসিফিকেশন

OnePlus 7 Pro ফোনে থাকবে 5G সাপোর্ট। এই ফোনে থাকবে একটি 6.7 ইঞ্চি QHD+ ডিসপ্লে। এই ডিসপ্লেতে থাকবে 90Hz রিফ্রেশ রেট। OnePlus 7 Pro এর ভিতরে থাকবে একটি Snapdragon 855 চিপসেট। সাথে থাকবে 12GB পর্যন্ত RAM আর 256GB পর্যন্ত স্টোরেজ।

OnePlus 7 Pro তে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা। এই ক্যামেরায় থাকবে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার। থাকছে অপ্টিকাল ও ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশান। 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সারের সাথে থাকবে 8 মেগাপিক্সেল টেলিফটো লেন্স আর 16 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা।

oneplus 7 pro mirror grey twitter ishan agarwal oneplus

OnePlus 7 Pro ফোনে ডিসপ্লের উপরে কোন নচ থাকবে না
ছবি: Twitter/ Ishan Agarwal

OnePlus 7 Pro তে থাকছে 4,000 mAh ব্যাটারি। সাথে থাকছে 30W ফাস্ট চার্জ সাপোর্ট। নীল, ধুসর ও বাদামী রঙে পাওয়া যাবে OnePlus 7 Pro।

OnePlus 7 সম্ভাব্য স্পেসিফিকেশন

OnePlus 7 ফোন থেকে 90Hz রিফ্রেশ রেট, 30W ফাস্ট চার্জ আর 5G সাপোর্ট বাদ যাচ্ছে। OnePlus 7 ফোনে থাকবে একটি 6.4 ইঞ্চি FHD+ ডিসপ্লে। ফোনের ভিতরে থাকবে একটি Snapdragon 855 চিপসেট। সাথে থাকবে 8GB পর্যন্ত RAM আর 256GB পর্যন্ত স্টোরেজ।

ছবি তোলার জন্য OnePlus 7 এ থাকছে 48 মেগাপিক্সেল + 5 মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা। এছাড়াও থাকছে একটি 3,700 mAh ব্যাটারি আর 20W ফাস্ট চার্জ সাপোর্ট।

oneplus 7 winfuture oneplus

OnePlus 7 ফোনে থাকবে ওয়াটার ড্রপ নচ
ছবি: WinFuture

OnePlus 7 ফোনে ডিসপ্লের উপরে ওয়াটার ড্রপ স্টাইল নচ এর মধ্যে থাকবে এই ফোনের সেলফি ক্যামেরা। অন্যদিকে OnePlus 7 Pro ফোনে থাকবে পপ-আপ সেলফি ক্যামেরা।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.