কবে লঞ্চ হবে OnePlus 7 আর OnePlus 7 Pro?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
কবে লঞ্চ হবে OnePlus 7 আর OnePlus 7 Pro?

Photo Credit: Amazon/ OnePlus

OnePlus 7 আর OnePlus 7 Pro ফোনের লঞ্চের দিন ঘোষণা করল OnePlus

হাইলাইট
  • OnePlus 7 Pro ফোনে থাকবে পপ-আপ সেলফি ক্যামেরা
  • OnePlus 6T এর মতো OnePlus 7 ফোনের ডিসপ্লের উপরে নচ থাকবে
  • ক্যামেরা। দুটি ফোনেই থাকবে Snapdragon 855 চিপসেট

OnePlus 7 আর OnePlus 7 Pro ফোনের লঞ্চের দিন ঘোষণা করল OnePlus। 14 মে এই দুটি ফোন লঞ্চ করবে চিনের কোম্পানিয়টি। এর মধ্যে OnePlus 7 Pro ফোনে থাকবে 90 Hz রিফ্রেশ রেট এর ‘সুপার স্মুদ আর ভেরি স্ক্রিস্প' ডিসপ্লে। OnePlus 6T এর মতো OnePlus 7 ফোনের ডিসপ্লের উপরে নচ থাকবে। তবে OnePlus 7 Pro ফোনে থাকবে পপ-আপ সেলফি ক্যামেরা। দুটি ফোনেই থাকবে Snapdragon 855 চিপসেট।

14 মে ভারতীয় সময় রাত 8 টা 15 মিনিটে শুরু হবে OnePlus লঞ্চ ইভেন্ট। একই সাথে ভারত, ইউরোপ ও মার্কিন যুক্তরাষ্ট্রে এই ইভেন্ট অনুষ্ঠিত হবে।

oneplus 7 render onleaks pricebaba

OnePlus 7
ছবি: OnLeaks/ PriceBaba

OnePlus 7 Pro সম্ভাব্য স্পেসিফিকেশন

OnePlus সিইও দুটি নতুন সদ্মার্টফোন সম্পর্কে একাধিক নতুন তথ্য সামনে নিয়ে এলেও ইতিমধ্যেই ইন্টারনেটে এই দুই ফোনের স্পেসিফিকেশন ফাঁস হয়ে গিয়েছে। OnePlus 7 Pro ফোনে থাকবে 5G সাপোর্ট। এই ফোনে থাকবে একটি 6.7 ইঞ্চি QHD+ ডিসপ্লে। এই ডিসপ্লেতে থাকবে 90Hz রিফ্রেশ রেট। OnePlus 7 Pro এর ভিতরে থাকবে একটি Snapdragon 855 চিপসেট। সাথে থাকবে 12GB পর্যন্ত RAM আর 256GB পর্যন্ত স্টোরেজ।

OnePlus 7 Pro তে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা। এই ক্যামেরায় থাকবে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার। থাকছে অপ্টিকাল ও ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশান। 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সারের সাথে থাকবে 8 মেগাপিক্সেল টেলিফটো লেন্স আর 16 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা।

OnePlus 7 Pro তে থাকছে 4,000 mAh ব্যাটারি। সাথে থাকছে 30W ফাস্ট চার্জ সাপোর্ট। নীল, ধুসর ও বাদামী রঙে পাওয়া যাবে OnePlus 7 Pro।

OnePlus 7 সম্ভাব্য স্পেসিফিকেশন

OnePlus 7 ফোন থেকে 90Hz রিফ্রেশ রেট, 30W ফাস্ট চার্জ আর 5G সাপোর্ট বাদ যাচ্ছে। OnePlus 7 ফোনে থাকবে একটি 6.4 ইঞ্চি FHD+ ডিসপ্লে। ফোনের ভিতরে থাকবে একটি Snapdragon 855 চিপসেট। সাথে থাকবে 8GB পর্যন্ত RAM আর 256GB পর্যন্ত স্টোরেজ।

ছবি তোলার জন্য OnePlus 7 এ থাকছে 48 মেগাপিক্সেল + 5 মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা। এছাড়াও থাকছে একটি 3,700 mAh ব্যাটারি আর 20W ফাস্ট চার্জ সাপোর্ট।

OnePlus 7 ফোনে ডিসপ্লের উপরে ওয়াটার ড্রপ স্টাইল নচ এর মধ্যে থাকবে এই ফোনের সেলফি ক্যামেরা। অন্যদিকে OnePlus 7 Pro ফোনে থাকবে পপ-আপ সেলফি ক্যামেরা। এখই ইভেন্টে লঞ্চ হবে OnePlus Bullets Wireless 2 ইয়ারবাড।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: हिंदी
 
 

বিজ্ঞাপন