লঞ্চের আগে সামনে এল OnePlus 7 Pro ফোনের একাধিক গুরুত্বপূর্ণ ফিচার

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
লঞ্চের আগে সামনে এল OnePlus 7 Pro ফোনের একাধিক গুরুত্বপূর্ণ ফিচার

Photo Credit: Twitter/ Sudhanshu Ambhore

আগামী সপ্তাহে লঞ্চ হবে OnePlus 7 Pro

হাইলাইট
  • 14 মে লঞ্চ হবে OnePlus 7 Pro
  • এই ফোনে থাকবে HDR10+ ডিসপ্লে আর UFS 3.0 সাপোর্ট
  • এই কথা জানিয়েছেন পিট লাউ

14 মে লঞ্চ হবে OnePlus 7 Pro। এই ফোনে থাকবে HDR10+ ডিসপ্লে আর UFS 3.0 সাপোর্ট। ইতিমধ্যেই এই ফোনে HDR 10+ ডিসপ্লে থাকার কথা জনিয়েছে OnePlus। সম্প্রতি কোম্পানির প্রধান পিট লাউ জানিয়েছেন OnePlus 7 Pro তে থাকছে UFS 3.0 স্টোরেজ। 14 মে OnePlus 7 Pro এর সাথেই বিশ্বব্যাপী লঞ্চ হবে OnePlus 7।

সম্প্রতি লঞ্চ হওয়া Samsung Galaxy S10 আর S10+ ফোনেও HDR 10+ ডিসপ্লে দেখা গিয়েছিল, সাধারনত দামী টিভির ডিসপ্লে প্যানেলে এই ফিচার দেখা যায়। এই ফলে প্রত্যেক ফ্রেমে আরও ভালো কনট্রাস্ট পাওয়া যায়। HDR 10+ এর সাথেই OnePlus 7 Pro ডিসপ্লেতে থাকবে 90 Hz রিফ্রেশ রেট আর QHD+ ডিসপ্লে।

“টেলিভিশান ছাড়াও স্মার্টফোনে HR 10+ ডিসপ্লে ব্যবহার করা যায়। আশা করছি আমাদের নতুন ফোন স্মার্টফোন জগতে দুর্দান্ত ডিসপ্লে ব্যবহারের পরথ প্রদর্শক হবে।” জানিয়েছেন OnePlus প্রধান পিট লাউ।

একই সাথে লাউ জানিয়েছেন OnePlus 7 Pro ফোনে থাকছে একটি UFS 3.0 স্টোরেজ। এই ধরনের স্টোরেজে দ্রুত গতিতে রিড ও রাইট করা যায়। এর ফলে OnePlus 7 Pro ফোনে ফোন জনদ বুট হবে আর তাড়াতাড়ি অ্যাপ লঞ্চ করা যাবে এই ফোনে। সম্প্রতি লঞ্চ হওয়া Galaxy S10 সিরিজ আর Huawei P30 Pro ফোনে UFS2.1 স্টোরেজ ব্যবহার হয়েছিল।

OnePlus 7 Pro ফোনে থাকছে Snapdragon 855 চিপসেট। এই ফোনের পিছনে থাকছে তিনটি ক্যামেরা। সেলফি ক্যামেরা ব্যবহারের জন্য এই ফোনের ডিসপ্লের উপরে কোন নচ থাকছে না।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন