OnePlus 7 আর OnePlus 7 Pro লঞ্চের আগে ফাঁস হল এই দুই ফোনের স্পেসিফিকেশন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
OnePlus 7 আর OnePlus 7 Pro লঞ্চের আগে ফাঁস হল এই দুই ফোনের স্পেসিফিকেশন

Photo Credit: OnePlus

OnePlus 7 Pro ফোনের ডিসপ্লেতে থাকবে 90 Hz রিফ্রেশ রেট

হাইলাইট
  • OnePlus 7 Pro ফোনে থাকছে 5G সাপোর্ট
  • থাকছে ট্রিপল রিয়ার ক্যামেরা আর 30W ফাস্ট চার্জ সাপোর্ট
  • দুটি ফোনেই থাকছে Snapdragon 855 চিপসেট

মঙ্গলবার পরবর্তী স্মার্টফোন লঞ্চের তারিখ ঘোষণা করবে OnePlus। তার আগেই নতুন দুটি ফোনের নাম জানিয়ে দিলেন OnePlus প্রধান পিট লাউ। পিট জানিয়েছনে নতুন দুটি ফোন OnePlus 7 আর OnePlus 7 Pro নামে বাজারে আসবে। নতুন ফোনে সম্পূর্ণ নতুন প্রযুক্তির ডিসপ্লে নিয়ে আসছে চিনের কোম্পানিটি। এছাড়াও লাউ জানিয়েছেন OnePlus 7 Pro ফোনে থাকবে 5G সাপোর্ট। দুটি ফোনের ভিতরে থাকবে Snapdragon 855 চিপসেট। OnePlus 7 Pro ফোনে থাকবে 5G সাপোর্ট আর ডিসপ্লেতে থাকবে 90Hz রিফ্রেশ রেট।

OnePlus 7 Pro সম্ভাব্য স্পেসিফিকেশন

OnePlus সিইও দুটি নতুন স্মার্টফোন সম্পর্কে একাধিক নতুন তথ্য সামনে নিয়ে এলেও ইতিমধ্যেই ইন্টারনেটে এই দুই ফোনের স্পেসিফিকেশন ফাঁস হয়ে গিয়েছে। OnePlus 7 Pro ফোনে থাকবে 5G সাপোর্ট। এই ফোনে থাকবে একটি 6.7 ইঞ্চি QHD+ ডিসপ্লে। এই ডিসপ্লেতে থাকবে 90Hz রিফ্রেশ রেট। OnePlus 7 Pro এর ভিতরে থাকবে একটি Snapdragon 855 চিপসেট। সাথে থাকবে 12GB পর্যন্ত RAM আর 256GB পর্যন্ত স্টোরেজ।

OnePlus 7 Pro তে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা। এই ক্যামেরায় থাকবে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার। থাকছে অপ্টিকাল ও ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশান। 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সারের সাথে থাকবে 8 মেগাপিক্সেল টেলিফটো লেন্স আর 16 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা।

OnePlus 7 Pro তে থাকছে 4,000 mAh ব্যাটারি। সাথে থাকছে 30W ফাস্ট চার্জ সাপোর্ট। নীল, ধুসর ও বাদামী রঙে পাওয়া যাবে OnePlus 7 Pro।

OnePlus 7 সম্ভাব্য স্পেসিফিকেশন

OnePlus 7 ফোন থেকে 90Hz রিফ্রেশ রেট, 30W ফাস্ট চার্জ আর 5G সাপোর্ট বাদ যাচ্ছে। OnePlus 7 ফোনে থাকবে একটি 6.4 ইঞ্চি FHD+ ডিসপ্লে। ফোনের ভিতরে থাকবে একটি Snapdragon 855 চিপসেট। সাথে থাকবে 8GB পর্যন্ত RAM আর 256GB পর্যন্ত স্টোরেজ।
ছবি তোলার জন্য OnePlus 7 এ থাকছে 48 মেগাপিক্সেল + 5 মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা। এছাড়াও থাকছে একটি 3,700 mAh ব্যাটারি আর 20W ফাস্ট চার্জ সাপোর্ট।

OnePlus 7 ফোনে ডিসপ্লের উপরে ওয়াটার ড্রপ স্টাইল নচ এর মধ্যে থাকবে এই ফোনের সেলফি ক্যামেরা। অন্যদিকে OnePlus 7 Pro ফোনে থাকবে পপ-আপ সেলফি ক্যামেরা। এখই ইভেন্টে লঞ্চ হবে OnePlus Bullets Wireless 2 ইয়ারবাড।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন