সফটওয়্যার আপডেটে ধারালো হল OnePlus 7 এর ক্যামেরা

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
সফটওয়্যার আপডেটে ধারালো হল OnePlus 7 এর ক্যামেরা

Photo Credit: XDA Developers/ @infinityplus

OxygenOS 9.5.5 এর হাত ধরে OnePlus 7 ফোনে আপডেট পৌঁছেছে

হাইলাইট
  • OxygenOS 9.5.5 এর হাত ধরে OnePlus 7 ফোনে আপডেট পৌঁছেছে
  • OnePlus 7 ফোনে রয়েছে Snapdragon 855 চিপসেট
  • সাম্প্রতিকতম আপডেটের সাইজ 125MB

সম্প্রতি লঞ্চ হয়েছে OnePlus 7। লঞ্চের কয়েক সপ্তাহের মধ্যেই সফটওয়্যার আপডেট পেল এই ফোন। OnePlus 7 ফোনে রয়েছে Snapdragon 855 চিপসেট। গত সপ্তাহে ভারতে বিক্রি শুরু হয়েছে এই স্মার্টফোন। 32,999 টাকা থেকে ভারতে OnePlus 7 এর দাম শুরু হচ্ছে। একাধিক স্টোরেজ ও মেমোরি ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে এই ফোন। সম্প্রতি OnePlus 7 ফোনে সফটওয়্যার আপডেট পৌঁছেছে। এর ফলে ফোনের ক্যামেরা ও পারফর্মেন্সে উন্নতি হয়েছে।

OnePlus7

OxygenOS 9.5.5 এর হাত ধরে OnePlus 7 ফোনে আপডেট পৌঁছেছে। এই আপডেটে এই ফোনে 2019 সালের মে মাসের অ্যানড্রয়েড সিকিউরিটি প্যাচ পৌঁছেছে। XDA Developers ওয়েবসাইটে জানানো হয়েছে OnePlus 7 ফোনে সাম্প্রতিকতম আপডেটের সাইজ 125MB। নতুন সিকিউরিটি প্যাচ এর সাথেই OnePlus 7  ফোনের ক্যামেরায় একাধিক নতুন ফিচার যোগ হয়েছে। থাকছে আরও ভালো কালার ও কনট্রাস্ট। সাথে অটোফোকাস আর নাইট মোডে উন্নতি হয়েছে।

এই আপডেটে OnePlus 7  ফোনে কম আলোতে তোলা ছবিতে দুর্দান্ত উন্নতি হয়েছে। ইতিমধ্যেই একাধিক OnePlus 7  ফোনে এই আপডেট পৌঁছেছে। ধাপে ধাপে সব ফোনে এই আপডেট পৌঁছে দেবে OnePlus।  

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.