কেমন হলো OnePlus 7?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
কেমন হলো OnePlus 7?

OnePlus 7 এর দাম শুরু হচ্ছে 32,999 টাকা থেকে

হাইলাইট
  • OnePlus 7 ফোনে রয়েছে Snapdragon 855 চিপসেট আর UFS 3.0 স্টোরেজ
  • থাকছে স্টেরিও স্পিকার আর 48 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা
  • OnePlus 7 এর দাম শুরু হচ্ছে 32,999 টাকা থেকে

মঙ্গলবার তিনটি নতুন প্রোডাক্ট লঞ্চ করেছে OnePlus। দুটি স্মার্টফোন ও একটি ওয়্যারলেস ইয়াত্রবাড। এর মধ্যে সবার নরজ কেড়েছে OnePlus 7 Pro। তবে আকর্ষনীয় দামে ফ্ল্যাগশিপ কনফিগারেশান সহ লঞ্চ হয়েছে OnePlus 7। এই ফোনে রয়েছে Snapdragon 855 চিপসেট, আর 48 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। মঙ্গলবার বেঙ্গালুরুতে এক ইভেন্টে লঞ্চ হয়েছে OnePlus 7। একই ইভেন্টে লঞ্চ হয়েছে OnePlus 7 Pro আর Bullets Wireless 2 ওয়্যারলেস ইয়ারফোন।

মাত্র 32,999 টাকা থেকে শুরু হচ্ছে OnePlus 7 এর দাম। এই দামে দুর্দান্ত পারফর্মেন্স পাওয়া যাবে OnePlus 7 এ। OnePlus 7 Pro এর মতোই OnePlus 7 এর ভিতরেও রয়েছে Snapdragon 855 চিপসেট। লঞ্চ ইভেন্টে এই ফোনের মিরর গ্রে আর লাল রঙ আমাদের নজর কেড়েছে।

আরও পড়ুন: OnePlus 7 Pro রিভিউ

OnePlus 7 back ndtv Samsung

বাইরে থেকে হুবহু OnePlus 6T ফোনের মতো দেখতে OnePlus 7। তুলনামুলক চওড়া ইয়ারপিস গ্রিল ছাড়া এই দুই ফোন বাইরে থেকে দেখে পার্থক্য করা কঠিন। OnePlus 7 Pro এর থেকে অনেকটা হালকা OnePlus 7। তাই হাতে নিয়ে এই ফোন ব্যবহারের কোন অসুবিধা হয়নি।

মিরর ব্ল্যাক ও লাল রঙে পাওয়া যাবে OnePlus 7। এই দুটি রঙের ফোনে ব্যবহারের সময় খুব সহজে আঙুলের ছাপ পরে যাবে। তবে দুটি রঙের মধ্যে নিসন্দেহে লাল আপনার ঞ্জর কাড়বে।

OnePlus 7 Pro এর মতোই OnePlus 7 ফোনের ভিতরেও থাকছে UFS 3.0  স্টোরেজ। তুলনামুলক দ্রুত গতির স্টোরেজ এই ফোনের পারফর্মেন্সকে বাড়িয়ে তুলতে সাহায্য করবে। দুর্দান্ত পারফর্মেন্স ছাড়াও OnePlus 7 ফোনে থাকছে ডুয়াল স্টেরিও স্পিকার, Dolby Atmos সাপোর্ট, ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারতবে লঞ্চ ইভেন্টে এই ফোনের স্পিকার পরীক্ষা করার সুযোগ পাইনি আমরা।

OnePlus 7 specs ndtv oneplus

OnePlus 6T ফোনে একটি 20 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সার ব্যবহার করেছিল OnePlus। তবে OnePlus 7 ফোনে থাকছে একটি 5 মেগাপিক্সলে ডেপ্ত সেন্সার। সাথে থাকছে একটি 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার।

OnePlus 6T ফোনের থেকে OnePlus 7 ফোনের ডিসপ্লেতে খুব বেশি পার্থক্য দেখা যাবে না। OnePlus 7 ফোনে থাকছে একটি 3,700 mAh ব্যাটারি। সাথে থাকছে 20W ফাস্ট চার্জ সাপোর্ট।

ইতিমধ্যেই যদি আপনার কাছে OnePlus 6T থাকে তবে OnePlus 7 ফোন আপডেট করার প্রয়োজন নেই। তবে এখনই OnePlus 6T কেনার পরিকল্পনা করে থাকলে কয়েক দিন অপেক্ষা করে জুন মাসে OnePlus 7 কেনা বুদ্ধিমানের কাজ হবে।

খুব শিঘ্রই OnePlus 7 রিভিউ ইউনিট Gadgets 360 দপ্তরে এসে পৌঁছাবে। তখন এই ফোনের পারফর্মেন্স ও বিল্ড কোয়ালিটি সম্পর্কে বিস্তারে জানাবো আমরা।   

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন