কেন OnePlus 6T থেকে বাদ গেল হেডফোন জ্যাক আর ওয়্যারলেস চার্জিং?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
কেন OnePlus 6T থেকে বাদ গেল হেডফোন জ্যাক আর ওয়্যারলেস চার্জিং?

OnePlus 6T থেকে বাদ গিয়েছে ওয়্যারলেস চার্জিং আর হেডফোন জ্যাক

হাইলাইট

  • সোমবার নিউ ইয়র্কে এক ইভেন্টে লঞ্চ হয়েছে OnePlus 6T
  • ডিসপ্লের নীচে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার
  • বাদ গিয়েছে ওয়্যারলেস চার্জিং আর হেডফোন জ্যাক

সোমবার নিউ ইয়র্কে এক ইভেন্টে লঞ্চ হয়েছে OnePlus 6T। এই ফোনের ডিসপ্লের নীচে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর আগের থেকে বড় 3,700 mAh ব্যাটারি।

একাধিক আকর্ষনীয় ফিচার ও ডিজাইন যোগ হলেও OnePlus 6T থেকে বাদ গিয়েছে ওয়্যারলেস চার্জিং আর হেডফোন জ্যাক। এই প্রথম কোন OnePlus স্মার্টফোন থেকে হেডফোন জ্যাক বাদ গেল। যদিও ওয়্যারলেস চার্জিং আগে কোন OnePlus ফোনে দেখা যায়নি। তবে লঞ্চের পরেই এই কোম্পানির নতুন ফ্ল্যাগশিপে এই দুই ফিচার না থাকার কারন ব্যাখ্যা করেছেন কোম্পানির সিইও পিট লাউ।

আরও পড়ুন: 2019 সালের শুরুতে 5G স্মার্টফোন লঞ্চ করবে OnePlus

হেডফোন জ্যাক প্রসঙ্গে লাউ বলেন, “ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার ঠিকভাবে ব্যবহারের জন্যই আমাদের OnePlus 6T ফোন থেকে হেডফোন জ্যাক বাদ দিতে হয়েছিল। কিন্তু OnePlus 6T ফোন থেকে এখনও হেডফোনের মাধ্যমে গান শোনা যাবে। 3.5 মিমি হেডফোন জ্যাক ব্যবহারের জন্য একটি অ্যাডাপটার ব্যবহার করতে হবে।”

 

“সবাই পছন্দ করবেন এমন প্রোডাক্ট বানানো অসম্ভব। তবে গ্রাহকের কথা শুনে প্রোডাক্ট তৈরীতে বিশ্বাস করি আমরা। ইতিমধ্যেই OnePlus কমিউনিটির 60 শতাংশ সদস্য ওয়্যারলেস হেডফোন ব্যবহার করেন।”

আরও পড়ুন: OnePlus 6T লঞ্চ ইভেন্ট দেখুন এখানে

ওয়্যারলেস ভার্জিং প্রসঙ্গে লাউ বলেন এই প্রযুক্তি এখনো ব্যবহারের উপযুক্ত হয়নি। “ওয়্যারলেস চার্জিং এর গতি স্লো হওয়ার কারনেই আমরা কোন OnePlus ডিভাইসে এই চার্জিং ব্যবহার করিনি।”

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন