মাত্র 20 মিনিট চার্জে সারা দিন চলবে এই OnePlus স্মার্টফোন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
মাত্র 20 মিনিট চার্জে সারা দিন চলবে এই OnePlus স্মার্টফোন

Photo Credit: Twitter/ Ishan Agarwal

কেভলার স্টাইলের ব্যাক প্যানেল ব্যানবহার হয়েছে OnePlus 6T McLaren Edition ফোনে

হাইলাইট
  • McLaren এর সাথে হাত মিলিয়ে বাজারে আসছে OnePlus 6T
  • বুধবার মুম্বাইতে এক ইভেন্টে স্পেশাল এডিশান OnePlus 6T লঞ্চ হবে
  • থাকবে 10GB RAM আর ফোনের পিছনে থাকবে McLaren লোগো

জনপ্রিয় গাড়ি প্রস্তুতকারী সংস্থা McLaren  এর সাথে হাত মিলিয়ে স্পেশাল এডিশানে বাজারে আসতে চলেছে OnePlus 6T। 12 ডিসেম্বর লঞ্চ হবে OnePlus 6T McLaren Edition। আগামী বুধবার মুম্বাইতে এক ইভেন্টে স্পেশাল এডিশান OnePlus 6T লঞ্চ হবে। OnePlus 6T McLaren Edition এ থাকবে 10GB RAM আর ফোনের পিছনে থাকবে McLaren লোগো।

সম্প্রতি টুইটারে OnePlus 6T McLaren Edition এর ছবি ফাঁস হয়েছে। সেখানে কমলা রঙে এই ফোন দেখা গিয়েছে। কেভলার স্টাইলের ব্যাক প্যানেল ব্যানবহার হয়েছে OnePlus 6T McLaren Edition ফোনে। ফোনের পিছনে নীচের দিকে McLaren কোম্পানির লোগো দেখা গিয়েছে। এছাড়াও OnePlus 6T ফোনের সাথে নতুন এই ফোনের কোন পার্থক্য দেখা যায়নি।

এই খবর সত্যি হলে এই প্রথম 10GB RAM সহ বাজারে আসতে চলেছে কোন OnePlus স্মার্টফোন। এর সাথেই থাকবে 256GB ইন্টারনাল স্টোরেজ। মাত্র 20 মিনিট চার্জ করে এই ফোন সারা দিন ব্যবহার করা যাবে। ইতিমধ্যেই Amazon.in থেকে OnePlus 6T McLaren Edition ফোনের প্রি-রেজিস্ট্রেশান শুরু হয়ে গিয়েছে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন