আজ লঞ্চ হবে OnePlus 6T: লঞ্চ ইভেন্ট লাইভ দেখুন এখানে

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আজ লঞ্চ হবে OnePlus 6T: লঞ্চ ইভেন্ট লাইভ দেখুন এখানে

Photo Credit: Twitter/ Ishan Agarwal

সোমবার ভারতীয় সময় রাত 8:30 মিনিটে শুরু হবে OnePlus 6T লঞ্চ ইভেন্ট

হাইলাইট

সোমবার লঞ্চ হবে OnePlus 6T।

সোমবার ভারতীয় সময় রাত 8:30 মিনিটে শুরু হবে OnePlus 6T লঞ্চ ইভেন্ট

মে মাসে লঞ্চ হয়েছিল OnePlus 6

সোমবার লঞ্চ হবে OnePlus 6T। নিউ ইয়র্কে এক ইভেন্টে সোমবার কোম্পানির পরবর্তী ফ্ল্যাগশিপ লঞ্চ করবে OnePlus। আগে 30 অক্টোবর এই ইভেন্টে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও সেই দিন Apple তাদের নিজস্ব লঞ্চ ইভেন্ট ঘোষণা করায় এক দিন এগিয়ে নিয়ে আসা হয়েছে OnePlus 6T লঞ্চ ইভেন্ট। সোমবার ভারতীয় সময় রাত 8:30 মিনিটে শুরু হবে OnePlus 6T লঞ্চ ইভেন্ট।

আরও পড়ুন: ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার, 3,700 mAh ব্যাটারি সহ লঞ্চ হল OnePlus 6T

মে মাসে লঞ্চ হয়েছিল OnePlus 6। সেই ফোনে কিছু উন্নতি ঘটিয়ে OnePlus 6T লঞ্চ করবে চিনের কোম্পানিটি। OnePlus 6T তে যেমন ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকছে তেমনই এই ফোন থেকে বাদ গিয়েছে 3.5 মিমি হেডফোন জ্যাক। OnePlus 6T ফোনের অন্যতম প্রধান আকর্ষন Snapdragon 845 চিপসেট,8GB RAM, 256GB স্টোরেজ আর ডুয়াল ক্যামেরা সেট আপ।

সোমবার ভারতীয় সময় রাত 8:30 মিনিটে ইউ ইয়র্কে শুরু হবে OnePlus 6T লঞ্চ ইভেন্ট। OnePlus অনলাইনে এই ইভেন্ট সরাসরি দেখার সুবিধা করে দিয়েছে। এই লঞ্চ ইভেন্ট থেকে সব খবর স্রাসরি পৌঁছে দিতে এই ইভেন্টে উপস্থিত থাকবে Gadgets360। নীচের ভিডিওর প্লে বাটনে ক্লিক করে OnePlus 6T ফোন লঞ্চ সরাসরি দেখতে পারেন।

OnePlus 6T ফোনে চলবে লেটেস্ট Android 9.0 Pieঅপারেটিং সিস্টেম। OnePlus 6T তে রয়েছে একটি 6.41 ইঞ্চি FHD+ AMOLED ডিসপ্লে। ডিসপ্লের উপরে থাকবে ছোট ওয়াটার ড্রপ নচ। OnePlus 6Tতে থাকবে Snapdragon 845 চিপসে, 8GB পর্যন্ত RAM আর 256GB পর্যন্ত স্টোরেজ।

OnePlus 6T তে রয়েছে 20MP+16MP ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। এছাড়াও থাকবে একটি 16MP সেলফি ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য OnePlus 6Tতে রয়েছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS, NFC আর USB Type-C। এই ফোন থেকে বাদ গিয়েছে 3.5 মিমি হেডফোন জ্যাক। এছাড়াও OnePlus 6T ফোনের ভিতরে থাকবে 3700 mAh ব্যাটারি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন