কেন বদলে গেল OnePlus 6T লঞ্চের দিন?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
কেন বদলে গেল OnePlus 6T লঞ্চের দিন?

29 অক্টোবর সকাল 11 টায় শুরু হবে OnePlus 6T লঞ্চ ইভেন্ট

হাইলাইট
  • 30 অক্টোবর নিউ ইয়র্কে OnePlus 6T লঞ্চ হওয়ার কথা ছিল
  • 6T। 30 অক্টোবর একটি লঞ্চ ইভেন্টের ঘোষণা করেছে Apple
  • 29 অক্টোবর লঞ্চ হবে OnePlus 6T

আগামী 30 অক্টোবর নিউ ইয়র্কে OnePlus 6T লঞ্চ হওয়ার কথা ছিল। কিন্তু সেই ইভেন্টের দিন বদলে এবার 29 অক্টোবর লঞ্চ হবে OnePlus 6T। 30 অক্টোবর একটি লঞ্চ ইভেন্টের ঘোষণা করেছে Apple। Apple লঞ্চ ইভেন্টে OnePlus 6T লঞ্চ ঢাকা পড়ে যেতে পারে বলেই একদিন এগিয়ে নেওয়া হল OnePlus 6T লঞ্চ। প্রসঙ্গত নিউ ইয়র্কেই অনুষ্ঠিত হবে Apple লঞ্চ ইভেন্ট।

8 অক্টোবর OnePlus ঘোষনা করেছিল 30 অক্টোবর লঞ্চ হবে নতুন OnePlus 6T। নতুন দিল্লি ও ইউ ইয়র্কে একসাথে এক ইভেন্টে লঞ্চ হওয়ার কথা ছিল এই স্মার্টফোন। কিন্তু এই সপ্তাহে নতুন iPad ও Macbook Air লঞ্চ করার কথা ঘোষণা করে Apple। Apple জানিয়েছে 30 অক্টোবর নিউ ইয়র্কে এক ইভেন্টে লঞ্চ হবে এই প্রোডাক্ট। এর পরেই OnePlus 6T লঞ্চ এক দিন এগিয়ে নিয়ে আসার সিদ্ধান্ত নেয় চিনের কোম্পানিটি।

“8 অক্টোবর OnePlus 6T লঞ্চের দিন ঘোষনার সময় আমরা মনে করেছিলাম একটু আগে থেকে জানালে সবার কাছে এই মেসেজ পৌঁছে যাবে। কিন্তু একই দিনে Apple লঞ্চ ইভেন্ট ঘোষনা করায় আমাদের OnePlus 6T লঞ্চের দিন বদল করতে হল।” বলে জানিয়েছেন OnePlus সিইও পিট লাও।

29 অক্টোবর সকাল 11 টায় শুরু হবে OnePlus 6T লঞ্চ ইভেন্ট। তবে নতুন দিল্লির লঞ্চ ইভেন্টের সময় বদল করা হয়নি। আগামী 30 অক্টোবর রাত 8:30 মিনিটে ভারতে লঞ্চ হবে OnePlus 6T।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.