লঞ্চের আগেই OnePlus 6T ব্যবহার করবেন কীভাবে?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
লঞ্চের আগেই OnePlus 6T ব্যবহার করবেন কীভাবে?

‘ল্যাব প্রোগ্রাম’ এর মাধ্যমে OnePlus 6T ব্যবহার করা যাবে

হাইলাইট
  • ‘ল্যাব প্রোগ্রাম’ এর মাধ্যমে OnePlus 6T ব্যবহার করা যাবে
  • দশ জনকে বেছে তাদের OnePlus 6T ব্যবহারের সুযোগ দেওয়া হবে
  • ফোন ব্যবহারের পরে সেই ফোনের রিভিউ লিখতে হবে

লঞ্চের আগেই কোম্পানির ‘ল্যাব প্রোগ্রাম’ এর মাধ্যমে OnePlus 6T ব্যবহার করা যাবে। আবার ইনভাইট পদ্ধতিন শুরু করেছে চিনের কোম্পানিটি। নির্বাচিত কিছু গ্রাহককে লঞ্চের আগেই OnePlus 6T ব্যবহারের সুযোগ দেওয়ার জন্যই  আবার আমন্ত্রণ পদ্ধতি চালু হয়েছে। এখনই OnePlus 6T ব্যবহারের জন্য আবেদন করতে হবে। এরপরে সেখান থেকে দশ জন গ্রাহককে পছন্দ করে লঞ্চের আগেই সেই গ্রাহকদের OnePlus 6T ব্যবহারের সুযোগ করে দেবে কোম্পানি। আগামী 17 অক্টোবর লঞ্চ হতে চলেছে এই ফোন। নতুন এই ফোনের ডিসপ্লের নীচে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর ডিসপ্লের উপরে থাকছে ছোট ওয়াটার ড্রপ নচ।

আগামী 8 অক্টোবর পর্যন্ত OnePlus 6T ব্যবহারের জন্য আবেদন করা যাবে। আবেদনের জন্য একটি ফর্ম ফিল আপ করতে হবে। ফোন লঞ্চের আগে এই তালিকা থেকে দশ জনকে বেছে তাদের OnePlus 6T ব্যবহারের সুযোগ দেওয়া হবে।

তবে OnePlus 6T ব্যবহারের আবেদন জানানোর জন্য ইংরাজী ভাষায় দখল থাকা বাধ্যতামুলক। কারন এই ফোন ব্যবহারের পরে সেই ফোনের রিভিউ লিখে তা কমিউনিটি ফোরামে জানাতে হবে। এছাড়াও কোম্পানি চাইলে দশ জনের বেশি গ্রাহককে দিয়ে এই রিভিউ করানো যাবে।

এর আগেও ‘ল্যাব প্রোগ্রাম’ এর মাধ্যমে লঞ্চের আগের গ্রাহকদের কোম্পানির স্মার্টফোন ব্যবহারের সুযোগ দিয়েছে চিনের কোম্পানিটি। 2016 সালে OnePlus 3 ও এই বছর OnePlus 6 লঞ্চের আগে একই ধরনের সুযোগ করে দিয়েছিল OnePlus।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.