কবে বাজারে আসবে OnePlus 6T?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
কবে বাজারে আসবে OnePlus 6T?

OnePlus 6 এর থেকে একটু ভালো স্পেসিফিকেশানে লঞ্চ হবে OnePlus 6T।

হাইলাইট
  • রাশিয়ায় OnePlus 6T এর সার্টিফিকেশান করেছে ECC
  • এই ফোনের দাম হতে পারে 550 মার্কিন ডলার (প্রায় 38,400 টাকা)
  • অক্টোবর মাসে লঞ্চ হবে নতুন OnePlus 6T

শিঘ্রই বাজারে আসতে চলেছে OnePlus এর পরবর্তী স্মার্টফোন OnePlus 6T। ইতিমধ্যেই জানা গিয়েছে এই নেটওয়ার্ক কেরিয়ারের সাথে হাত মিলিয়ে মার্কিন দুনিয়ায় এই ফোন লঞ্চ হবে।। এই প্রথম কোন নেটওয়ার্ক কেরিয়ারের সাথে মার্কিন মুলুকে ফোন লঞ্চ করবে OnePlus। এবার ইউরেশিয়ান একনমিক কমিশানে (ECC) এই ফোন দেখা গেল। এর ফলে বিশেশজ্ঞরা মনে করছেন OnePlus 6T লঞ্চ এখন শুধুই সমুয়ের অপেক্ষা। আগে এক রিপোর্টে  জানা গিয়েছিল অক্টোবর মাসে লঞ্চ হবে নতুন OnePlus 6T। আগের বছরগুলিতে নভেম্বর মাসে বাজারে এসেছিল কোম্পানির T ভেরিয়েন্টের মডেলগুলি। লঞ্চের দিন যত এগিয়ে আসবে এই ফোন সম্পর্কে আরও খবর সামনে আসতে থাকবে।

রাশিয়ায় OnePlus 6T এর সার্টিফিকেশান করেছে ECC। সার্টিফিকেশানের সময় এই হ্যান্ডসেটের মডেল নম্বর ছিল A6013। TENAA তে OnePlus 6 সার্টিফিকেশানের সময় মডেল নম্বর ছিল A6000। PhoneCorridor নামে এক ওয়েবসাইটের কর্মীরা প্রথম এই OnePlus 6T সার্টিফিকেশান দেখতে পান। তবে এই সার্টিফিকেশান থেকে ফোনের কোন স্পেসিফিকেশান জানা যায়নি।

OnePlus 6 এর থেকে কতটা ভালো হবে OnePlus 6T?  কোম্পানির ইতিহাস ঘাঁটলে দেখা যাবে এই ফোনের ডিজাইনে বিশেষ কোন পরিবর্তন আসবে না। তবে OnePlus 6 এর থেকে একটু ভালো স্পেসিফিকেশানে লঞ্চ হবে OnePlus 6T। এই রিপোর্টে জানানো হয়েছে OnePlus 6T তে থাকতে পারে একটি 6.4 ইঞ্চি AMOLED ডিসপ্লে, Snapdragon 845 অথবা Snapdragon 710 চিপসেট, 8GB RAM আর 128GB ইন্টারনাল স্টোরেজ। তবে বেশি স্টোরেজের 256GB ভেরিয়েন্ট বাজারে আনতে পারে OnePlus। এর সাথেই OnePlus 6T তে OnePlus 6 এর থেকে বড় ব্যাটারি যোগ হতে পারে। তবে এই সমই এখনো অনুমানের পর্যায়ে রয়েছে।

সম্প্রতি এক রিপোর্টে জানা গিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রে T-Mobile এর সাথে হাত মিলিয়ে OnePlus 6T লঞ্চ করা হবে। জানা গিয়েছে এই ফোনের দাম হতে পারে 550 মার্কিন ডলার (প্রায় 38,400 টাকা)।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.