শিঘ্রই লঞ্চ হবে OnePlus এর পরবর্তী স্মার্টফোন OnePlus 6T

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
শিঘ্রই লঞ্চ হবে OnePlus এর পরবর্তী স্মার্টফোন OnePlus 6T
হাইলাইট
  • OnePlus এর পরবর্তী ফোনের নাম হতে চলেছে OnePlus 6T
  • ভারতে শুধুমাত্র Amazon থেকেই কেনা যাবে এই স্মার্টফোন
  • অমিতাভ বচ্চনকে ইতিমধ্যেই এই ফোনের বিজ্ঞাপনে দেখা গিয়েছে

OnePlus এর পরবর্তী ফোনের নাম হতে চলেছে OnePlus 6T। ইতিমধ্যেই Amazon.in ওয়েবসাইট লিস্টিং এ এই নাম দেখা গিয়েছে। ভারতে শুধুমাত্র Amazon থেকেই কেনা যাবে এই স্মার্টফোন। এছাড়াও টিভিতে কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডর অমিতাভ বচ্চনকে ইতিমধ্যেই এই ফোনের বিজ্ঞাপনে দেখা গিয়েছে।

Amazon পেজে শুধু এই স্মার্টফোনের নামের সাথে লেখা আছহে শিঘ্রই বাজারে আসবে এই ফোন। একই সাথে জানানো হয়েচ্ছে শুধুমাত্র Amazon থেকেই ভারতে OnePlus 6T কেনা যাবে। ইতিমধ্যেই কোম্পানি জানিয়েছে এই ফোনের ডিসপ্লের নীচে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। 

বুধবার ভারত পাকিস্তান ক্রিকেট ম্যাচের সময় এক টিই বিজ্ঞাপনেও OnePlus 6T ফোন্নের নাম উল্লেখ করা হয়েছে। এই বিজ্ঞাপনে মিস্টার বচ্চন জানিয়েছেন এই ফোনের ডিসপ্লের নীচে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

সম্প্রতি এক রিপোর্টে জানানো হয়েছে OnePlus 6T ফোনের পিছনে থাকবে ডুয়াল ক্যামেরা সেট আপ। আগে জানা গিয়েছিল এই ফোন্নের পিছনে তিনটি ক্যামেরা থাকবে। এছাড়াও OnePlus 6T তে থাকতে পারে ওয়াটার ড্রপ নচ।

OnePlus 6T ফোনে থাকবে 8GB পর্যন্ত RAM, 256GB পর্যন্ত স্টোরেজ আগের থেকে বড় ব্যাটারি, Snapdragon 845 অথবা Snapdragon 710 চিপসেট।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.