সফটওয়্যার আপডেটে এই দুই OnePlus ফোনে যোগ হল নতুন ফিচার

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
সফটওয়্যার আপডেটে এই দুই OnePlus ফোনে যোগ হল নতুন ফিচার

OnePlus 6 আর OnePlus 6T ফোনে যোগ হয়েছে স্ক্রিন রেকর্ডিং ফিচার

হাইলাইট
  • OnePlus 6 ফোনে পৌঁছেছে Oxygen OS 9.0.7 আপডেট
  • OnePlus 6T ফোনে পৌঁছেছে OxygenOS 9.0.15 আপডেট
  • ধীরে ধীরে সব গ্রাহকের ফোনে এই আপডেট পৌঁছে যাবে

সফটওয়্যার আপডেট পেতে শুরু করল OnePlus 6 আর OnePlus 6T। এই আপডেটে 2018 সালের দুই OnePlus ফোনে জুন মাসের অ্যানড্রয়েড সিকিউরিটি প্যাচ পৌঁছে যাচ্ছে। সাথে যোগ হয়েছে স্ক্রিন রেকর্ডিং ফিচার। OxygenOS 9.0.15 এর হাত ধরে OnePlus 6 আর OnePlus 6T ফোনে এই আপডেট পৌঁছেছে। কোম্পানি জানিয়েছে ধীরে ধীরে সব গ্রাহকের ফোনে এই আপডেট পৌঁছে যাবে।

OnePlus 6 ফোনে পৌঁছেছে Oxygen OS 9.0.7 আপডেট। অন্যদিকে OnePlus 6T ফোনে পৌঁছেছে OxygenOS 9.0.15 আপডেট। এই দুই আপডেটে যোগ হয়েছে জুন মাসের অ্যানড্রয়েড সিকিউরিটি প্যাচ। নতুন আপডেটে লেটেস্ট সিকিউরিটি প্যাচ ছাড়াও যোগ হয়েছে স্ক্রিন রেকর্ডিং ফিচার। সম্প্রতি OnePlus 7 Pro ফোনে এই ফিচার পৌঁছেছিল। কুইক সেটিংস থেকে যে কোন সময় এই দুই ফোনে স্ক্রিন রেকর্ডিং শুরু করা যাবে। এছাড়াও এই আপডেটে VoLTE কানেকশানে উন্নতি হয়েছে।

সম্প্রতি OnePlus 3 আর OnePlus 3T ফোনে OxygenOS 9.0.4 আপডেট পাঠিয়েছিল চিনের কোম্পানিটি। এই আপডেটে লেটেস্ট বাগ ফিক্স ছাড়াও পারফর্মেন্সে উন্নতি হয়েছে।

WIfi কানেকশানের মাধ্যমে OnePlus 6 আর OnePlus 6T গ্রাহকদের এই আপডেট ডাউনলোড করার পরামর্শ দেওয়া হয়েছে। এছাড়াও আপডেট হওয়ার সময় ফোন চার্জে রাখার কথা জানিয়েছে OnePlus। ফোনের সেটিংস থেকে এই আপডেট পৌঁছেছে কি না দেখে নেওয়া যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.