OnePlus 6 ফোনে পৌঁছাল Android 9.0 Pie স্টেবেল আপডেট

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
OnePlus 6 ফোনে পৌঁছাল Android 9.0 Pie স্টেবেল আপডেট

OnePlus 6  ফোনে OxygenOS 9.0 ডাউনলোডের জন্য 1521 MB সাইইজের একটি ফাইল ডাউনলোড করতে হবে।

হাইলাইট
  • এই বছর মে মাসে লঞ্চ হয়েছিল OnePlus 6
  • OnePlus 6 ফোনে পৌঁছালো স্টেবেল Android 9.0 Pie আপডেট
  • আগামী দুই বছর এই ফোনে লেটেস্ট Android আপডেট দেবে Oneplus

অবশেষে OnePlus 6 ফোনে পৌঁছালো স্টেবেল Android 9.0 Pie আপডেট। আগে দুইবার বিটা আপডেট পৌঁছালেও এতোদিন এইই ফোনে স্টেবেল আপডেট আসেনি। নতুন  OxygenOS 9.0 এর হাত ধরে এই ফোনে লেটেস্ট অ্যানড্রয়েড আপডেট পৌঁছালো। নতুন আপডেটের ফলে এই ফোনে যোগ হয়েছে ডু ন্ট ডিস্টার্ব মোড, নতুন গেমিং মোড, কালার কাস্টোমাইজেশান। OnePlus জানিয়েছে শিঘ্রই কোম্পানির OnePlus 5, OnePlus 5T, OnePlus 3  আর OnePlus 3T ফোনে Android 9.0 Pie আপডেট পৌঁছে যাবে। 

OnePlus 6  ফোনে OxygenOS 9.0 ডাউনলোডের জন্য 1521 MB সাইইজের একটি ফাইল ডাউনলোড করতে হবে। নতুন আপডেটের ফলে এই ফোনে যোগ হয়েছে ডু ন্ট ডিস্টার্ব মোড, নতুন গেমিং মোড, কালার কাস্টোমাইজেশান ফিচার।

আপাতত ধাপে ধাপে OTA আপডেটের মাধ্যমে OnePlus 6 গ্রাহকদের কাছে Android 9.0 Pie আপডেট পৌঁছাবে। কয়েকদিনের মধ্যেই সব OnePlus 6 গ্রাহকের ফোনে এই আপডেট পৌঁছে যাবে বলে জানানো হয়েছে। কোম্পানি জানিয়েছে, কোন নির্দিষ্ট দেশের গ্রাহককে আগে এই আপডেট পাঠানো হচ্ছে না। তাই VPN ব্যবহার করে এই আপডেট ডাউনলোডের চেষ্টায় বিশেষ সুবিধা হবে না। 
 

oneplus 6 android pie inline OnePlus 6

OnePlus 6 ফোনে  OxygenOS 9.0 আপডেটের সাইজ 1521 MB। 

 

নিজের OnePlus 6 ফোনে OxygenOS 9.0 পৌঁছেছে কি না জানার জন্য Settings > System Updates > Check for updates তে গিয়ে দেখে নিতে পারেন।

এই বছর মে মাসে লঞ্চ হয়েছিল OnePlus 6। কোম্পানি জানিয়েছে আগামী দুই বছর এই ফোনে লেটেস্ট Android আপডেট দেবে Oneplus। প্রসঙ্গত দুই বছর আগে বাজারে এসেছিল Oneplus 3 আর 3T। তাই এই দুই ফোনে এই আপডেট শেষ বড় আপডেট হতে চলেছে। 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.