এই দুই OnePlus ফোনে পৌঁছে গেল Android আপডেট

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
এই দুই OnePlus ফোনে পৌঁছে গেল Android আপডেট

OnePlus 3, OnePlus 3T ফোনে গত বছর Android Pie আপডেট পৌঁছানোর কথা

হাইলাইট
  • OnePlus 3 আর OnePlus 3T ফোনে Android 9 Pie আপডেট পৌঁছাতে শুরু করল
  • OxygenOS 9.0.2 আপডেটের হাত ধরে এই আপডেট পৌঁছাচ্ছে
  • থাকছে এপ্রিল মাসের অ্যানড্রয়েড সিকিউরিটি প্যাচ আর নতুন ইউজার ইন্টারফেস

OnePlus 3 আর OnePlus 3T ফোনে Android 9 Pie আপডেট পৌঁছাতে শুরু করল। এই আপডেটের সাথেই থাকছে এপ্রিল মাসের অ্যানড্রয়েড সিকিউরিটি প্যাচ। প্রায় এক মাস আগে এই দুই ফোনে Android 9 Pie বিটা আপডেট পাঠিয়েছিল OnePlus। 2018 সালের শেষে এই দুই ফোনে Android 9 Pie আপডেট পাঠানোর প্রতিশ্রুতি দিলেও অবশেষে 2019 সালের মে মাসে এই দুই ফোনে পৌঁছালো লেটেস্ট অ্যানড্রয়েড। ওভার দ্য এয়ার (OTA) এর মাধ্যমে দুটি ফোনে এই আপডেট পৌঁছাবে।

নিজস্ব ফোরামে প্রথম এই দুই ফোনে Android 9 Pie আপডেট পাঠানোর ঘোষনা করেছে OnePlus। OxygenOS 9.0.2 আপডেটের হাত ধরে OnePlus 3 আর OnePlus 3T ফোনে Android 9 Pie পৌঁছাচ্ছে। আপাতত অল্প কিছু গ্রাহকের ফোনে এই আপডেট পৌঁছাবে। ধাপে ধাপে সব OnePlus 3 আর OnePlus 3T গ্রাহকের ফোনে আপডেট পৌঁছে দেবে চিনের কোম্পানিটি।

কোম্পানি জানিয়েছে এই আপডেটে কোন বড় সমস্যা দেখা যাবে না। সব ধরনের বাগ এড়াতেই এই দুই ফোনে আপডেট পাঠাতে দেরি হয়েছে। এছাড়াও কোম্পানি জানিয়েছে VPN ব্যবহার করে এই আপডেট ইনস্টল করা যাবে না।

OxygenOS 9.0.2 আপডেটের ফলে OnePlus 3 আর OnePlus 3T ফোনে যোগ হয়েছে এপ্রিল মাসের অ্যানড্রয়েড সিকিউরিটি প্যাচ আর নতুন ইউজার ইন্টারফেস। আপডেটের পরে টাইম রেঞ্জ ও ‘ডু-নট-ডিস্টার্ব' মোড কাস্টোমাইজ করা যাবে।এছাড়াও ডায়ালারে যোগ হয়েছে Google Duo সাপোর্ট।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.