নতুন এই গেমিং ফোনে থাকবে 10GB RAM

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
নতুন এই গেমিং ফোনে থাকবে 10GB RAM

Photo Credit: Weibo

Nubia Red Magic 2 তে থাকবে Snapdragon 845 চিপসেট আর 10GB RAM

হাইলাইট
  • শিঘ্রই Red Magic 2 গেমিং স্মার্টফোন লঞ্চ করবে ZTE –র সাব ব্র্যান্ড Nubia
  • Red Magic 2 তে থাকবে Snapdragon 845 চিপসেট আর 10GB RAM
  • 31 অক্টোবর লঞ্চ হতে পারে নতুন এই গেমিং ফোন

শিঘ্রই Red Magic 2 গেমিং স্মার্টফোন লঞ্চ করবে ZTE –র সাব ব্র্যান্ড Nubia। সম্প্রতি লঞ্চ হওয়া Xiaomi Black Shark Helo আর Razer Phone 2 এর মতো গেমিং ফোনগুলিকে সরাসরি চ্যালেঞ্জ জানাতে বাজারে আসছে এই স্মার্টফোন। এই বছরের শুরুতে কোম্পানির প্রথম গেমিং ফোন Red Magic লঞ্চ করেছিল Nubia। সেই ফোনের পরবর্তী ভার্সান Red Magic 2। ক্রাউডফান্ডিং এর মাধ্যমে টাকা তুলে তৈরী হয়েছিল Red Magic। এবার Red Magic 2 ফোনের গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশান সামনে নিয়ে এল চিনের কোম্পানিটি। Nubia Red Magic 2 তে থাকবে Snapdragon 845 চিপসেট আর 10GB RAM।

চিনের এক মাইক্রো ব্লগিং ওয়েবসাইটে Red Magic 2 ফোনের ঝলক প্রকাশ করেছে Nubia। সেখানে জানানো হয়েছে Nubia Red Magic 2 তে থাকবে Snapdragon 845 চিপসেট আর 10GB RAM। Red Magic ফোনে Snapdragon 835 চিপসেট আর 8GB RAM ব্যবহার করেছিল Nubia। এছাড়াও প্রকাশিত ছবি দেখে মনে হচ্ছে  Red Magic 2ফোনে থাকবে স্টেরিও স্পিকার সারাউন্ড সাউন্ড।

Red Magic 2 ফোন কবে লঞ্চ হবে সেই বিষয়ে কোন তথ্য জানায়নি কোম্পানি। আগে এক সোশ্যাল মিডিয়া পোস্টে জানা গিয়েছিল 31 অক্টোবর লঞ্চ হতে পারে নতুন এই গেমিং ফোন। তবে 31 অক্টোবরের ইভেন্টে Red Magic 2 না Nubia X লঞ্চ হবে সেই বিষয়ে বিস্তারে জানা যায়নি।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.