আগস্ট মাসে Nokia ফোনে চলে আসবে Android P আপডেট

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আগস্ট মাসে Nokia ফোনে চলে আসবে Android P আপডেট

Nokia 7 Plus with Android P

হাইলাইট
  • আগস্ট মাসেই নোকিয়ার সব ফোনে Android P আপডেট চলে আসবে
  • নোকিয়ার এক গ্রাহক কাস্টোমার কেয়ারের এক ইমেলের স্ক্রিনশট পোস্ট করেছেন
  • সেই ইমেলে লেখা আছে “আগস্ট মাসে সব Nokia ফোনে Android P আপডেট পৌঁছে যাবে।”

2017 সালে HMD Global এর হাত ধরে Android স্মার্টফোনের বাজারে প্রবেশ করেছিল Nokia। তখন থেকেই নিজেদের স্মার্টফোনে লেটেস্ট Android ভার্সান চালান্নোর সুনাম অর্জন করেছে ফিনল্যান্ডের কোম্পানিটি। এই বছরের শুরুতে Nokia 2, Nokia 3 ও Nokia 5 লঞ্চের আগে কোম্পানির লঞ্চ হওয়া সব ফোনে Android P আপডেটের প্রতিশ্রুতি দিয়েছিল Nokia। এক খবরে জানা গিয়েছে আগস্ট মাসেই নোকিয়ার সব ফোনে Android P আপডেট চলে আসবে। যদিও এই বিষয়ে কোম্পানির তরফ থেকে কোন মন্তব্য করা হয়নি।

নোকিয়ার এক গ্রাহক কাস্টোমার কেয়ারের এক ইমেলের স্ক্রিনশট পোস্ট করেছেন। সেই ইমেলে লেখা আছে “আগস্ট মাসে সব Nokia ফোনে Android P আপডেট পৌঁছে যাবে।” এক রিপোর্টে এই স্পিনশট পোস্ট করে এই খবর জানানো হয়েছে। যদিও এই ইমেলে ঠিক কবে Nokia ফোনে Android P আপডেট আসবে তা জানানো হয়নি।

আগেই একাধিকবার HMD Global জানিয়েছে Nokia-র সব ফোনেই Android P আপডেট পৌঁছে যাবে। Android আপডেটের দিক থেকে বাজারে বাকি কোম্পানিদের থেকে অনেকটাই এগিয়ে রয়েছে Nokia। I/O 201 ইভেন্টে Nokia 7 Plus ফোনে Android P ডেভেলপার প্রিভিউ ২ আপডেটের কথা ঘোষনা করা হয়েছিল। Nokia –র মার্কেটিং ম্যানেজার নিল, ব্রডলি জানিয়েছেন কোম্পানির সবথেকে কম দামের ফোন Nokia 1 থেকে সবথেকে দামী Nokia 8 Sirocco সব ফোনেই Android P আপডেট পৌঁছে যাবে।যদিও কবে এই আপডেট আসবে সেই বিষয়ে Nokia-র তরফ থেকে কোন মন্তব্য করা হয়নি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.