এক নজরে Nokia 9 PureView ফোনের পাঁচটি রিয়ার ক্যামেরা

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
এক নজরে Nokia 9 PureView ফোনের পাঁচটি রিয়ার ক্যামেরা

Photo Credit: 91Mobiles

Nokia 9 PureView ফোনের পিছনে থাকবে Zeiss ব্র্যান্ডের পাঁচটি ক্যামেরা

হাইলাইট
  • Nokia 9 PureView ফোনের পিছনে পাঁচটি ক্যামেরা থাকবে
  • ডিসপ্লের নীচে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর
  • Android One প্রোগ্রামের অধীনে এই ফোন লঞ্চ হবে

ফ্ল্যাগশিপ বাজারে Nokia -র বাজি Nokia 9 PureView। এই ফোনের প্রধান আকর্ষণ পাঁচটি রিয়ার ক্যামেরা।  গত কয়েক মাস ধরেই ইন্টারনেটে একাধিক রিপোর্টে এই ফোন সম্পর্কে বিভিন্ন তথ্য জানা গিয়েছে। সম্প্রতি প্রকাশিত এক রিপোর্টে Nokia 9 PureView ফোনের একটি ছবি প্রকাশিত হয়েছে।  এই ছবিতে ফোনের পিছনে পাঁচটি ক্যামেরা  আর ডিসপ্লের নিচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা গিয়েছে। ছবিতে নীল রঙের Nokia 9 PureView ফোনের পিছনে Android One  লেখা দেখা গিয়েছে।

সম্প্রতি 91Mobiles ওয়েবসাইটে প্রকাশিত এক রিপোর্টে পরবর্তী ফ্ল্যাগশিপ Nokia 9 PureView ফোনের একটি ছবি প্রকাশিত হয়েছে।  এই ছবিতে ফোনের পিছনে Zeiss ব্র্যান্ডের পাঁচটি ক্যামেরা দেখা গিয়েছে।  ফোনের পিছনে বৃত্তাকার থাকবে এই ক্যামেরাগুলি। সাথে থাকবে LED ফ্ল্যাশ।  এই প্রথম কোন স্মার্টফোনে পাঁচটি রিয়ার ক্যামেরা ব্যবহার হয়েছে।

24 ফেব্রুয়ারি ওয়ার্ল্ড মোবাইল কংগ্রেস ইভেন্টে লঞ্চ হতে পারে Nokia 9 PureView। ইতিমধ্যেই সামনে এসেছে এই লঞ্চ ইভেন্ট এর টিজার।

সম্প্রতি লঞ্চ হওয়া অন্যান্য ফোনের মতো Nokia 9 PureView ফোনের ডিসপ্লের উপরে থাকছে না কোন নচ। ফোনের ডিসপ্লের উপরে ডানদিকে Nokia  ব্র্যান্ডিং চোখে পড়েছে।  ডিসপ্লের উপরে বাঁদিকে থাকছে সেলফি ক্যামেরা। Android One  প্রোগ্রামের অধীনে লঞ্চ হতে চলেছে এই স্মার্টফোন।  লঞ্চের সময় Nokia 9 PureView ফোনে লেটেস্ট Android 9.0 Pie অপারেটিং সিস্টেম।

আগে একাধিক রিপোর্টে জানা গিয়েছিল Nokia 9 PureView ফোনে থাকবে 5.99 ইঞ্চি HDR10 FHD+ ডিসপ্লে,, 8GB RAM, 256GB স্টোরেজ, 4,150 mAh ব্যাটারি আর Snapdragon 845 চিপসেট। তবে কয়েকটি রিপোর্টে জানা গিয়েছে এই ফোনে থাকতে পারে লেটেস্ট Snapdragon 855 চিপসেট।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন