এটাই কি নতুন Nokia 7.1 Plus?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
এটাই কি নতুন Nokia 7.1 Plus?

Photo Credit: MySmartPrice

4 অক্টোবর ভারতীয় সময় রাত 9টা  30 মিনিটে লন্ডনে এক ইভেন্টে লঞ্চ হবে nokia 7 1 plus।

হাইলাইট
  • 4 অক্টোবর লন্ডনে এক ইভেন্টে নতুন Nokia 7.1 Plus ফোন লঞ্চ হবে
  • 4 অক্টোবর ভারতীয় সময় রাত 9টা 30 মিনিটে এই ইভেন্ট শুরু হবে
  • এই ফোনে থাকবে একটি 19:9 FHD+ ডিসপ্লে

 

4 অক্টোবর লন্ডনে এক ইভেন্টে নতুন Nokia 7.1 Plus ফোন লঞ্চ করবে HMD Global। গত কয়েক সপ্তাহ ধরেই সংবাদের শিরোনামে রয়েছে এই ফোন। ইতিমধ্যেই একাধিক রিপোর্টে এই ফোনের স্পেসিফিকেশান  জানা গিয়েছে। আগে এই ইভেন্টেই Nokia 9 ফোন লঞ্চের পরিকল্পনা করেছিল HMD Global। পরে পিছিয়ে 2019 সালে Nokia 9 লঞ্চের সিদ্ধান্ত নিয়েছে কোম্পানি।

4 অক্টোবর ভারতীয় সময় রাত 9টা  30 মিনিটে এই ইভেন্ট শুরু হবে। এই সপ্তাহের শুরুতেই MySmartPrice ওয়েবসাইটে এক ছবিতে দেখা গিয়েছিল Nokia 7.1 Plus ফোনের ডিসপ্লের উপরে একটি কালো নচ থাকবে। এছাড়াও এই ফোনের পিছনে থাকবে ভার্টিকাল ডুয়াল ক্যামেরা।

আগে পাওয়া রিপোর্ট অনুযায়ী Nokia 7.1 Plus ফোনে Nokia 6.1 Plus এর মটই একই ডিজাইন থাকবে। এই ফোনে থাকবে একটি 19:9 FHD+ ডিসপ্লে। ফোনের পিছনে থাকবে Carl Zeiss অপটিক্স আর Android One লোগো। এছাড়াও ফোনের পিছনে একটি বৃত্তাকার ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেখা গিয়েছে। ফোনের ভিতরে থাকবে Snapdragon 710 চিপসেট।

অন্য এক রিপোর্তে জানানো হয়েছিল নতুন Nokia 7.1 Plus ফোনের ডিসপ্লের উপরে কোন নচ থাকবে না। এই ফোনে থাকতে পারে একটি 6.9 ইঞ্চি 18:9 ডিসপ্লে। তবে কোনটি সত্যি তা জানার জন্য 4 অক্টোবর পর্যন্ত অপেক্ষা করতে হবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.