একাধিক Nokia ফোনে শিঘ্রই পৌঁছে যাবে লেটেস্ট Android Pie আপডেট

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
একাধিক Nokia ফোনে শিঘ্রই পৌঁছে যাবে লেটেস্ট Android Pie আপডেট

Photo Credit: YouTube/ Nokia Mobile

শিগ্রই Nokia 6.1, 6.1 Plus, 8 আর 8 Sirocco ফোনে পৌঁছে যাবে Android Pie আপডেট

হাইলাইট
  • Android Pie আপডেটে কথা ঘোষণা করাছে HMD Global
  • অক্টোবর মাসেই কিছু ফোনে Android Pie আপডেট পোঁছে যাবে
  • Nokia 8 Sirocco ফোনে Android Pie আপডেট পৌঁছাবে নভেম্বরে

 

সম্প্রতি এক ইভেন্টে লঞ্চ হয়েছে Nokia 7.1। এর সাথেই কোম্পানি অন্য সব ফোনে লেটেস্ট Android Pie আপডেটে কথা ঘোষণা করাছে HMD Global। কোম্পানি জানিয়েছে শিঘ্রই Nokia 6.1, Nokia 6.1 Plus, Nokia 8 আর Nokia 8 Sirocco ফোনে পৌঁছে যাবে Android Pie আপডেট।

ইতিমধ্যেই গ্রাহকদের জলদি লেটেস্ট Android আপডেট দেওয়ার জন্য সুনাম কুড়িয়েছে Nokia। এই মুহুর্তে কোম্পানি ব্যস্ত জলদি গ্রাহকের ফোনে Android Pie পৌঁছে দেওয়ার কাজে। শুরুতে যে সব ফোনে Snapdragon 600 সিরিজের চিপসেট রয়েছেসেই সব ফোনে পৌঁছাবে লেটেস্ট এই আপডেট। এর মধ্যে রয়েছে Nokia 6.1, Nokia 6.1 Plus এর মতো জনপ্রিয় ফোনগুলি। অক্টোবর মাসেই এই দুই ফোনে Android Pie আপডেট পোঁছে যাবে।

অন্যদিকে Nokia 8 আর Nokia 8 Sirocco ফোনে Android Pie আপডেট পৌঁছাবে নভেম্বরে। যদিও Android Pie আপডেটের কোন তারিখ জানায়নি HMD Global।

গত কয়েক বছরে কোম্পানির প্রায় সব ফোন Android One প্রোজেক্টের অধীনে লঞ্চ হয়েছে। যা এই ফোনগুলিতে জলদি লেটেস্ট Android আপডেট পৌঁছে যাওয়ার অন্যতম কারন। এই বছরের শেষে কোম্পানির আরও কয়েকটি ফোনে পৌঁছে যাবে লেটেস্ট Android Pie।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.