আগামী বছর প্রিমিয়াম ফ্ল্যাগশিপ স্মার্টফোন আনছে Motorola

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
আগামী বছর প্রিমিয়াম ফ্ল্যাগশিপ স্মার্টফোন আনছে Motorola

নভেম্বর মাসে ফোল্ডেবল ডিসপ্লে সহ লঞ্চ হয়েছে Motorola Razr (2019)

হাইলাইট
  • 2020 সালে ফ্ল্যাগশিপ চিপসেট সহ স্মার্টফোন আনছে Motorola
  • ব্যবহার হবে Snapdragon 865 চিপসেট
  • মঙ্গলবার এই চিপসেট লঞ্চ করেছে Qualcomm

সাম্প্রতিক অতীতে একের পর মিডরেঞ্জ ও বাজেট স্মার্টফোন লঞ্চ করছে Motorola। এমনকি গত মাসে লঞ্চ হওয়া কোম্পানির প্রথম ফোল্ডেবল ডিসপ্লের স্মার্টফোন Motorola Razr ফোনেও ছিল একটি মিডরেঞ্জ চিপসেট। সম্প্রতি কোম্পানি জানিয়েছে 2020 সালের Qualcomm এর ফ্ল্যাগশিপ চিপসেট ব্যবহার করে স্মার্টফোন বাজারে আসবে। সম্প্রতি লঞ্চ হওয়া Snapdragon 865 আর Snapdragon 765 চিপসেট ব্যবহার করে শীঘ্রই স্মার্টফোন লঞ্চ করবে Motorola।

“2020 সালে একাধিক 5G স্মার্টফোন লঞ্চ করবে Motorola। এই ফোনগুলিতে Snapdragon 865 আর Snapdragon 765 চিপসেট ব্যবহার হবে। প্রিমিয়াম ফ্ল্যাগশিপ বাজারে আগামী বছরেই ফিরে আসছি আমরা।” Motorola -র তরফে বলেন সার্জিও বুনিয়াক।

অর্থাৎ আগামী বছরেই Snapdragon 865 চিপসেট ব্যবহার করে লঞ্চ হতে পারে Motorola Razr। কয়েক বছর পরে Snapdrahon 800 সিরিজ চিপসেট ব্যবহার করে স্মার্টফোন লঞ্চ করতে চলেছে Motorola। 2018 সালে শেষ Qualcomm ফ্ল্যাগশিপ চিপসেট ব্যবহার করে লঞ্চ হয়েছিল Motorola Moto Z3। সম্প্রতি লঞ্চ হওয়া Motorola Razr ফোল্ডেবল স্মার্টফোনে চেকটি Snapdragon 710 চিপসেট রয়েছে।

মঙ্গলবার তিনটি নতুন 5G চিপসেট লঞ্চ করেছে Qualcomm। 2020 সালে বিভিন্ন 5G স্মার্টফোনে এই চিপসেট ব্যবহার হবে। ফ্ল্যাগশিপ সেগমেন্টে লঞ্চ হয়েছে নতুন Snapdragon 865 চিপসেট। Snapdragon 855 আর Snapdragon 855+ চিপসেটের উত্তরসূরি Snapdragon 865 চিপসেটে থাকছে X55 5G মোডেম সাপোর্ট। আগের থেকে 25 গুণ দ্রুত আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স প্রসেস করতে পারবে Snapdragon 865। 2020 সালের শুরুতে Xiaomi, Oppo ও ZTE ফ্ল্যাগশিপ ফোনে এই চিপসেট ব্যবহার হবে।

ফ্ল্যাগশিপ চিপসেট ছাড়াও মঙ্গলবার 5G কানেক্টিভিটি সহ দুটি নতুন মিডরেঞ্জ চিপসেট লঞ্চ করেছে মার্কিন কোম্পানিটি। এই চিপসেট দুটি হল Snapdragon 765 আর Snapdragon 765G।

আরও পড়ুন:

5G কানেক্টিভিটি সহ তিনটি Snapdragon চিপসেট লঞ্চ করল Qualcomm

লঞ্চের আগেই ফাঁস হল Samsung Galaxy A91 ফোনের ডিজাইন ও স্পেসিফিকেশন

লেটেস্ট চিপসেট সহ শীঘ্রই লঞ্চ হবে Mi 10

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.