পপ-আপ ক্যামেরা, শক্তিশালী চিপসেট নিয়ে আসছে Motorola -র পরবর্তী স্মার্টফোন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
পপ-আপ ক্যামেরা, শক্তিশালী চিপসেট নিয়ে আসছে Motorola -র পরবর্তী স্মার্টফোন

Photo Credit: ProAndroid

Motorola is said to offer a full-HD+ IPS display on its pop-up selfie camera phone

হাইলাইট
  • নতুন ফোনে Android 10 অপারেটিং সিস্টেম চলবে
  • থাকবে 64 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর থাকবে
  • 32 মেগাপিক্সেল পপ-আপ সেলফি ক্যামেরা থাকবে

অবশেষে পপ-আপ সেলফি ক্যামেরার স্মার্টফোন লঞ্চ করছে Motorola। সম্প্রতি এই ফোনের ছবি ইন্টারনেটে সামনে এসেছিল। এবার নতুন ফোনের ছবি ও স্পেসিফিকেশন ফাঁস হয়ে গেল। Motorola One সিরিজে লঞ্চ হবে এই স্মার্টফোন। নতুন ফোনের পিছনে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

লঞ্চ হল Motorola One Macro: এই ফোনের ক্যামেরায় থাকছে বিশেষ ফিচার

সম্প্রতি একটি স্প্যানিশ ব্লগে নতুন পপ-আপ সেলফি ক্যামেরার Motorola ফোনের স্পেসিফিকেশন সামনে এসেছে। এই ফোনে একটি 6.39 ইঞ্চি FHD+ ডিসপ্লে থাকছে। ফোনের ভিতরে থাকছে একটি Snapdragon 675 চিপসেট। সাথে থাকবে 4GB RAM আর 128GB স্টোরেজ।

নতুন ফোনে Android 10 অপারেটিং সিস্টেম চলবে। ফোনের পিছনে ক্যামেরায় থাকবে 64 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকবে 8 মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা। এই ক্যামেরায় 4K ভিডিও রেকর্ড করা যাবে। সেলফি তোলার জন্য এই ফোনে একটি 32 মেগাপিক্সেল পপ-আপ সেলফি ক্যামেরা থাকবে।

64MP ক্যামেরা সহ চলতি মাসে ভারতে আসছে Redmi Note 8 Pro: আর কী থাকছে?

কানেক্টিভিটির জন্য নতুন Motorola ফোনে থাকছে একটি USB Type-C পোর্ট আর একটি 3.5 মিমি অডিও জ্যাক। পপ-আপ সেলফি ক্যামেরার জন্য এই ফোনে ডিসপ্লের উপরে কোন নচ থাকছে না। ডিসপ্লের চারপাশে থাকবে পাততা বেজেল। এই প্রথম কোন Motorola ফোনে এই ধরনের ডিজাইন্ দেখা যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.