ঘুরে দাঁড়ানোর মরিয়া চেষ্টা, পপ-আপ সেলফি ক্যামেরার স্মার্টফোন আনছে Motorola

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
ঘুরে দাঁড়ানোর মরিয়া চেষ্টা, পপ-আপ সেলফি ক্যামেরার স্মার্টফোন আনছে Motorola

Photo Credit: Facebook / Motorola Latinoamerica

ফেসবুকে পপ-আপ সেলফি ক্যামেরার Motorola ফোনের ছবি সামনে এসেছে

হাইলাইট
  • পপ-আপ সেলফি ক্যামেরার Motorola ফোনের ছবি সামনে এসেছে
  • ফোনের পিছনে ডুয়াল ক্যামেরা থাকছে
  • ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের চারপাশে উজ্জ্বল আলো দেখা গিয়েছে

গত কয়েক মাসে প্রায় সব জনপ্রিয় স্মার্টফোন প্রস্তুতকারী কোম্পানি পপ-আপ সেলফি ক্যামেরার স্মার্টফোন লঞ্চ করেছে। এবার সেই পথে পা বাড়াল Motorola। সম্প্রতি ইন্টারনেটে প্রকাশিত এক ছবিতে Motorola ফোনে পপ-আপ সেলফি ক্যামেরা দেখা গিয়েছে। এই ক্যামেরা ব্যবহারের জন্য ফোনের ডিসপ্লের উপরে কোন নচ থাকছে না।

সম্প্রতি  ফেসবুকে পপ-আপ সেলফি ক্যামেরার Motorola ফোনের ছবি সামনে এসেছে। এই ফোনের পপ-আপ ক্যামেরায় একটি মাত্র সেন্সর থাকছে। ফোনের পিছনে ডুয়াল ক্যামেরার সাথে থাকছে এলইডি ফ্ল্যাশ। এছাড়াও ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকছে। ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের চারপাশে উজ্জ্বল আলো দেখা গিয়েছে।

ইন্টারনেটে প্রকাশিত ছবিতে নতুন Motorola ফোনের পিছনে গাঢ় নীল গ্রেডিয়েন্ট ফিনিশ দেখা গিয়েছে। ফোনের স্মনে থাকছে ফুল স্ক্রিন ডিসপ্লে। এই প্রথম কোন Motorola ফোনে এই ধরনের ডিসপ্লে ব্যবহার হল।

ডিসপ্লের নীচে লেখা রয়েছে, ‘Motorola Confidential Property Not For Sale'। অর্থাৎ প্রোটোটাইপ ফোনের ছবি সামনে এসেছে। এখনও এই ফোন বাণিজ্যিকভাবে তৈরি শুরু হয়েছে কী না জানা যায়নি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.