ট্রিপল ক্যামেরা, হোল-পাঞ্চ ডিসপ্লে সহ আসছে Motorola P40 Power

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ট্রিপল ক্যামেরা, হোল-পাঞ্চ ডিসপ্লে সহ আসছে Motorola P40 Power

ছবিতে Motorola P40 Power ফোনে হোল-পাঞ্চ ডিসপ্লে দেখা গিয়েছে

হাইলাইট
  • Motorola P40 Power ফোনে থাকবে একটি 6.2 ইঞ্চি ডিসপ্লে
  • ফোনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা
  • সাথে হোল-পাঞ্চ ডিসপ্লে দেখা গিয়েছে

শিঘ্রই বাজারে আসছে Motorola P40 Power। এই ফোন সম্পর্কে একাধিক তথ্য সামনে এসেছে। Motorola P40 Power নামে এই ফোন সামনে এলেও অনেকে বলছেন Motorola P40 Note নামে এই ফোন লঞ্চ হতে পারে। Motorola P40 Power ফোনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা। এই খবর সত্যি হলে এই প্রথম কোন Motorola ফোনের ক্যামেরার পিছনে তিনটি ক্যামেরা দেখা যাবে।

OnLeaks ওয়েবসাইটে Motorola P40 Power ফোনের ছবি ফাঁস হয়েছে। এই ছবিতে ফোনের পিছনে তিনটি ক্যামেরার সাথেই Motorola P40 Power ফোনে হোল-পাঞ্চ ডিসপ্লে দেখা গিয়েছে। ডিসপ্লের বাঁ দিকে উপরে ছিদ্রের নীচে থাকছে সেলফি ক্যামেরা। এছাড়াও ফোনের পিছনে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। ট্রিপল ক্যামেরার নীচে থাকছে LED ফ্ল্যাশ।

Motorola p40 power pricebaba onleaks main Motorola P40 Power

Motorola P40 Power এর পিছনে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার
ছবি: OnLeaks/ PriceBaba

Motorola P40 Power ফোনে থাকবে একটি 6.2 ইঞ্চি ডিসপ্লে। ফোনের পিছনে থাকছে তিনটি 12 মেগাপিক্সেল সেন্সার আর USB Type-C পোর্ট। এছাড়াও থাকছে একটি 3.5 মিমি অডিও জ্যাক।

সম্প্রতি Motorola P40 ফোনের স্পেসিফিকেশন সামনে এসেছিল। এই ফোনে থাকবে exynos 9610 চিপসেট, 4GB পর্যন্ত  RAM আর 128GB পর্যন্ত স্টোরেজ। Motorola P40 ফোনে থাকছে 48 মেগাপিক্সেল ক্যামেরা আর 3,500 mAh ব্যাটারি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.