Motorola One Zoom ফোনে থাকছে চারটি ক্যামেরা, ডুয়াল ক্যামেরা সহ লঞ্চ হল Moto E6 Plus

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Motorola One Zoom ফোনে থাকছে চারটি ক্যামেরা, ডুয়াল ক্যামেরা সহ লঞ্চ হল Moto E6 Plus

Motorola One Zoom ফোনে 10x হাইব্রিড জুম থাকছে

হাইলাইট
  • Motorola One Zoom ফোনে Qualcomm Snapdragon 675 চিপসেট থাকছে
  • Moto E6 Plus ফোনে MediaTek Helio P22 চিপসেট থাকছে
  • Motorola One Zoom ফোনে 3x অপ্টিকাল জুম থাকছে

বৃহস্পতিবার বার্লিনে দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করল Motorola। এর মধ্যে Motorola One Zoom ফোনের পিছনে থাকছে চারটি ক্যামেরা। অন্যদিকে বাজেট সেগমেন্টের Moto E6 Plus ফোনের পিছনে দুটি ক্যামেরা থাকছে। Motorola One Zoom ফোনের ক্যামেরায় থাকছে 3x অপ্টিকাল জুম আর 10x অপ্টিকাল জুম। এই ফোনের ক্যামেরায় থাকছে একটি 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। অন্যদিকে Moto E6 Plus ফোনের পিছনে দুটি ক্যামেরা থাকছে। আপাতত ইউরোপে লঞ্চ হয়েছে Motorola One Zoom আর Moto E6 Plus। ভারতে কবে এই দুই স্মার্টফোন লঞ্চ হবে জানা যায়নি।

Motorola One Zoom আর Moto E6 Plus এর দাম

Motorola One Zoom এর দাম 429 ইউরো (প্রায় 34,000 টাকা)। আর্জেটিনা, ব্রাজিল, মেক্সিকো সহ লাতিন আমেরিকার একাধিক দেশে ইতিমধ্যেই বিক্রি শুরু হইয়েছে এই স্মার্টফোন। শুক্রবার থেকে ইউরোপে বিক্রি শুরু হবে Motorola One Zoom।

অন্যদিকে Moto E6 Plus এর দাম 139 ইউরো (প্রায় 11,000 টাকা)। শুক্রবার লাতিন আমেরিকায় এই ফোন বিক্রি শুরু হবে। ভারতে কবে এই দুই স্মার্টফোন লঞ্চ হবে সেই বিষয়ে কোন তথ্য জানায়নি Motorola।

Motorola One Zoom স্পেসিফিকেশন

Motorola One Zoom ফোনে Android 9.0 Pie অপারেটিং সিস্টেম চলবে। এই ফোনে রয়েছে একটি 6.4 ইঞ্চি FHD+ OLED ডিসপ্লে। ফোনের পিছনে থ্রিডি কর্নিং গোরিলা গ্লাস থাক্লছে। Motorola One Zoom এর ভিতরে থাকছে Snapdragon 675 চিপসেট, 4GB RAM আর 128GB স্টোরেজ। 6000 সিরিজ অ্যালুমিনিয়াম ফ্রেমে তৈরী হয়েছে এই স্মার্টফোন।

Motorola One Zoom ফোনের পিছনে চারটি ক্যামেরা রয়েছে। এই ক্যামেরায় একটি 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর থাকছে। থাকছে অপ্টিকাল ইমেজ স্টেবিলাইজেশন। সাথে থাকছে 16 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, 8 মেগাপিক্সেল 3x অপ্টিকাল জুম ক্যামেরা আর একটি 5 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য এই ফোনে একটি 25 মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করেছে কোম্পানি।

কানেক্টিভিটির জন্য Motorola One Zoom ফোনে থাকছে 4G VoLTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS, NFC, USB Type-C (v3.1) আর 3.5 মিমি হেডফোন জ্যাক। ফোনের ভিতরে থাকছে 4,000 mAh ব্যাটারি। Motorola One Zoom এর ওজন 190 গ্রাম।

Moto E6 Plus স্পেসিফিকেশন

Moto E6 Plus ফোনে Android 9.0 Pie অপারেটিং সিস্টেম চলবে। এই ফোনে রয়েছে একটি 6.1 ইঞ্চি HD+ ডিসপ্লে। Moto E6 Plus এর ভিতরে থাকছে MediaTek Helio P22 চিপসেট, 4GB RAM আর 64GB স্টোরেজ।

moto e6 plus ifa 2019 gadgets 360 moto

Moto E6 Plus ফোনের পিছনে দুটি ক্যামেরা থাকছে

Moto E6 Plus ফোনের পিছনে দুটি ক্যামেরা রয়েছে। এই ক্যামেরায় একটি 13 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর থাকছে। সাথে থাকছে একটি 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য এই ফোনে একটি 8 মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করেছে কোম্পানি।

কানেক্টিভিটির জন্য Moto E6 Plus ফোনে থাকছে 4G VoLTE, Wi-Fi 802.11 b/g/n, Bluetooth v4.2, GPS/ A-GPS, FM radio, Micro-USB আর 3.5 মিমি হেডফোন জ্যাক। ফোনের ভিতরে থাকছে  3,000 mAh ব্যাটারি। Moto E6 Plus এর ওজন 149.7 গ্রাম।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.