48MP ক্যামেরা, পাঞ্চ হোল ডিসপ্লে সহ বিক্রি শুরু হল Motorola One Vision

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
48MP ক্যামেরা, পাঞ্চ হোল ডিসপ্লে সহ বিক্রি শুরু হল Motorola One Vision

Motorola One Vision ফোনের প্রধান আকর্ষন 48 মেগাপিক্সেল ক্যামেরা

হাইলাইট
  • Motorola One Vision এর দাম 19,999 টাকা
  • ফোনের ভিতরে থাকবে একটি Samsung Exynos 9609 চিপসেট
  • থাকবে 3,500 mAh ব্যাটারি

গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল Motorola One Vision। বৃহস্পতিবার ভারতে বিক্রি শুরু হল এই স্মার্টফোন। আজ দুপুর 12 টায় শুধুমাত্র Flipkart থেকে এই স্মার্টফোন বিক্রি শুরু হবে। এই ফোনে রয়েছে পাঞ্চ হোল ডিসপ্লে, ডুয়াল রিয়ার ক্যামেরা, সেখানে থাকছে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার, 25 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। রিয়ার ক্যামেরায় থাকছে অপ্টিকাল ইমেজ স্টেবিলাইজেশান। এই প্রথম ভারতে কোন Motorola ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে।

Motorola One Vision এর দাম

Motorola One Vision এর দাম 19,999 টাকা। শুধুমাত্র 4GB RAM আর 128GB স্টোরেজে এই ফোন পাওয়া যাবে। আজ দুপুর 12 টায় শুধুমাত্র Flipkart থেকে পাওয়া যাবে এই স্মার্টফোন।

Motorola One Vision স্পেসিফিকেশন

Motorola One Vision ফোনে থাকছে একটি 6.3 ইঞ্চি 21:9 FullHD+ ডিসপ্লে। ফোনের ভিতরে থাকবে একটি Samsung Exynos 9609 চিপসেট, 4GB RAM আর  128GB স্টোরেজ।

ছবি তোলার জন্য Motorola One Vision ফোনে থাকবে 48 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। সাথে থাকছে একটি 5 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সার। সেলফি তোলার জন্য এই ফোনে একটি 25 মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করেছে Motorola। এই ফোনে Android 9 Pie অপারেটিং সিস্টেম চলবে।

Motorola One Vision ফোনের ভিতরে থাকবে 3,500 mAh ব্যাটারি। সাথে থাকছে ফাস্ট চার্জ সাপোর্ট। 15 মিনিট চার্জে 7 ঘন্টা ব্যবহার করা যাবে এই স্মার্টফোন।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.