হোল-পাঞ্চ ডিসপ্লে, 48 মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল Motorola One Vision

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
হোল-পাঞ্চ ডিসপ্লে, 48 মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল Motorola One Vision

Motorola One Vision ফোনে থাকছে 3,500 mAh ব্যাটারি

হাইলাইট
  • Motorola One Vision ফোনে 25 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা
  • ফোনের পিছনে থাকছে 48 মেগাপিক্সেল ক্যামেরা
  • এই ফোনের দাম শুরু হচ্ছে 299 ইউরো থেকে

অনেক দিন আগেই এই ফোনের ছবি ও স্পেসিফিকেশন ইন্টারনেটে ফাঁ হয়েছিল। সেই খবর সত্যি করে লঞ্চ হল Motorola One Vision। বুধবার ব্রাজিলে এক ইভেন্টে লঞ্চ করেছে Motorola। এই ফোনে রয়েছে পাঞ্চ হোল ডিসপ্লে, ডুয়াল রিয়ার ক্যামেরা, সেখানে থাকছে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার, 25 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। রিয়ার ক্যামেরায় থাকছে অপ্টিকাল ইমেজ স্টেবিলাইজেশান।

Motorola One Vision এর দাম

Motorola One Vision এর দাম শুরু হচ্ছে 299 ইউরো (প্রায় 23,500 টাকা) থেকে। বৃহস্পতিবার থেকে সৌদি আরব ও থাইল্যান্ডে বিক্রি শুরু হবে এই ফোন। ইতিমধ্যেই ব্রাজিলে এই ফোন বিক্রি শুরু হয়েছে। শিঘ্রই এশিয়া, লাতিন আমেরিকা ও অষ্ট্রেলিয়ার বিভিন্ন দেশে বিক্রি শুরু হবে এই স্মার্টফোন। সাফায়ার ব্লু ও ব্রাউন কালারে পাওয়া যাবে Motorola One Vision।

Motorola One Vision স্পেসিফিকেশন

Motorola One Vision ফোনে থাকছে একটি 6.3 ইঞ্চি 21:9 FullHD+ ডিসপ্লে। ফোনের ভিতরে থাকবে একটি Samsung Exynos 9609 চিপসেট, 4GB RAM আর  128GB স্টোরেজ।

ছবি তোলার জন্য Motorola One Vision ফোনে থাকবে 48 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। সাথে থাকছে একটি 5 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সার। সেলফি তোলার জন্য এই ফোনে একটি 25 মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করেছে Motorola। এই ফোনে Android 9 Pie অপারেটিং সিস্টেম চলবে।

Motorola One Vision ফোনের ভিতরে থাকবে 3,500 mAh ব্যাটারি। সাথে থাকছে ফাস্ট চার্জ সাপোর্ট। 15 মিনিট চার্জে 7 ঘন্টা ব্যবহার করা যাবে এই স্মার্টফোন।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন