শুধুমাত্র এই ওয়েবসাইট থেকে পাওয়া যাবে পরবর্তী Motorola স্মার্টফোন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
শুধুমাত্র এই ওয়েবসাইট থেকে পাওয়া যাবে পরবর্তী Motorola স্মার্টফোন

Motorola One Vision was launched in Brazil last month, with a dual rear camera setup

হাইলাইট
  • মে মাসে ব্রাজিলে লঞ্চ হয়েছিল Motorola One Vision
  • এই ফোনে থাকছে একটি 6.3 ইঞ্চি 21:9 FullHD+ ডিসপ্লে
  • Motorola One Vision ফোনে থাকবে 48 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা

শিঘ্রই ভারতে আসছে Motorola -র পরবর্তী স্মার্টফোন Motorola One Vision। শুধুমাত্র Flipkart থেকে এই ফোন পাওয়া যাবে। 20 জুন এক ইভেন্টে ভারতে এই ফোন লঞ্চ করবে Motorola। ভারতে Motorola -র অফিশিয়াল ট্যুইটার অ্যাকাউন্টে Motorola One Vision লঞ্চের টিজার ভিডিও প্রকাশিত হয়েছে। ইতিমধ্যেই 20 জুন নতুন স্মার্টফোন লঞ্চের আমন্ত্রণ পাঠিয়েছে কোম্পানিটি।

motorola

বিশ্বে একাধিক দেশে বিক্রি শুরু হয়েছে Motorola One Vision। এই ফোনের দাম শুরু হচ্ছে 299 ইউরো (প্রায় 23,500 টাকা) থেকে। সৌদি আরব, ব্রাজিল ও থাইল্যান্ডে বিক্রি শুরু হয়েছে এই ফোন। শিঘ্রই ভারত সহ এশিয়ার অন্যান্য দেশ, লাতিন আমেরিকা ও অষ্ট্রেলিয়ার বিভিন্ন দেশে বিক্রি শুরু হবে এই স্মার্টফোন। সাফায়ার ব্লু ও ব্রাউন কালারে পাওয়া যাবে Motorola One Vision।

Motorola One Vision স্পেসিফিকেশন

Motorola One Vision ফোনে থাকছে একটি 6.3 ইঞ্চি 21:9 FullHD+ ডিসপ্লে। ফোনের ভিতরে থাকবে একটি Samsung Exynos 9609 চিপসেট, 4GB RAM আর  128GB স্টোরেজ।

ছবি তোলার জন্য Motorola One Vision ফোনে থাকবে 48 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। সাথে থাকছে একটি 5 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সার। সেলফি তোলার জন্য এই ফোনে একটি 25 মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করেছে Motorola। এই ফোনে Android 9 Pie অপারেটিং সিস্টেম চলবে।

Motorola One Vision ফোনের ভিতরে থাকবে 3,500 mAh ব্যাটারি। সাথে থাকছে ফাস্ট চার্জ সাপোর্ট। 15 মিনিট চার্জে 7 ঘন্টা ব্যবহার করা যাবে এই স্মার্টফোন।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.