সেপ্টেম্বরেই ভারতে আসছে Motorola One Power

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
সেপ্টেম্বরেই ভারতে আসছে Motorola One Power

গত মাসে বিশ্ব বাজারে লঞ্চ হয়েছিল  Motorola One Power

হাইলাইট
  • ভারতে আসতে চলেছে Motorola One Power
  • 24 সেপ্টেম্বর এক ইভেন্টে ভারতে আসবে এই বাজেট মিডরেঞ্জ সেগমেন্টের ফোনটি
  • 14,000 টাকার আশেপাশে লঞ্চ হবে এই ফোন

ভারতে আসতে চলেছে Motorola One Power। আগামী 24 সেপ্টেম্বর এক ইভেন্টে ভারতে আসবে এই বাজেট মিডরেঞ্জ সেগমেন্টের ফোনটি। গত মাসে বিশ্ব বাজারে লঞ্চ হয়েছিল  Motorola One Power। এই ফোনে রয়েছে  Snapdragon 636 চিপসেট, স্টক অ্যান্ড্রয়েড। Android One প্রোগ্রামের অধীনে লঞ্চ হবে এই ফোন।  এই ফলেই জলদি লেটেস্ট অ্যানড্রয়েড আপডেট পৌঁছে যাবে এই ফোনে।

Motorola One Power এর দাম

ভারতে 14,000 টাকার আশেপাশে লঞ্চ হবে এই ফোন। জনপ্রিয় Redmi Note 5 Pro  ফোনের সাথে প্রতিযোগিতায় ভারতে এই ফোন লঞ্চ করবে  Motorola। লঞ্চের সময় কোম্পানি জানিয়েছিল অক্টোবর মাসে ভারতে আসবে এই ফোন।

Motorola One Power স্পেসিফিকেশান

Motorola One Power এ থাকবে একটি 6.2 ইঞ্চি ম্যাক্স ভিশান FHD+ ডিসপ্লে। ফোনের ভিতরে থাকবে একটি Snapdragon 636 চিপসেট, 4GB RAM আর 64GB স্টোরেজ।

ছবি তোলার জন্য Motorola One Power এ থাকবে 16MP+5MP ডুয়াল রিয়ার ক্যামেরা। সেলফি তোলার জন্য থাকবে একটি 12MP সেলফি শুটার।

কানেক্টিভিটির জন্য Motorola One Power তে থাকবে Wi-Fi 802.11 a/b/g/n/ac dual-band, Bluetooth 5.0 Low Energy, GPS সাথে A-GPS, GLONASS, BeiDou, USB Type-C আর 4G VoLTE। Motorola One Power এর ভিতরে একটি 5000 mAh ব্যাটারি থাকবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.