জনপ্রিয় এই Motorola ফোনে পৌঁছল Android 10

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
জনপ্রিয় এই Motorola ফোনে পৌঁছল Android 10

Motorola One Power ফোনে পৌঁছল Android 10

হাইলাইট
  • Motorola One Power ফোনে Android 10 আপডেট পৌঁছল
  • ধাপে ধাপে এই আপডেট পাঠাবে Motorola
  • Motorola One Power ফোনে 5,000mAh ব্যাটারি রয়েছে

Motorola One Power ফোনে Android 10 আপডেট পৌঁছতে শুরু করল। 2020 সালের 10 জানুয়ারির আগে ধাপে ধাপে সব Motorola One Power গ্রাহকের ফোনে এই আপডেট পৌঁছে যাবে। Android 10 এর সাথেই সাম্প্রতিকতম আপডেটে Motorola One Power ফোনে পৌঁছেছে ডিসেম্বর মাসের অ্যানড্রয়েড সিকিউরিটি প্যাচ। বিভিন্ন বাগ ফিক্স ছাড়াও এই আপডেটের সাথে স্টেবিলিটি যুক্ত হয়েছে।

বিল্ড নম্বর QPT30.61-18 এর হাত ধরে Motorola One Power ফোনে Android 10 আপডেট পৌঁছেছে। গ্রাহকরা Settings > System > Advanced > System updates বিভাগে গিয়ে এই আপডেট ডাউনলোড করতে পারবেন। 10 জানুয়ারির আগে সব Motorola One Power ফোনে এই আপডেট পৌঁছে যাবে।

Motorola One Power স্পেসিফিকেশন

Motorola One Power এ থাকবে একটি 6.2 ইঞ্চি ম্যাক্স ভিশান FHD+ ডিসপ্লে। ফোনের ভিতরে থাকবে একটি Snapdragon 636 চিপসেট, 4GB RAM আর 64GB স্টোরেজ।

ছবি তোলার জন্য Motorola One Power এ থাকবে 16MP+5MP ডুয়াল রিয়ার ক্যামেরা। সেলফি তোলার জন্য থাকবে একটি 12MP সেলফি শুটার।

কানেক্টিভিটির জন্য Motorola One Power তে থাকবে Wi-Fi 802.11 a/b/g/n/ac ডুয়াল ব্যান্ড, Bluetooth 5.0, GPS সাথে A-GPS, GLONASS, BeiDou, USB Type-C আর 4G VoLTE। Motorola One Power এর ভিতরে একটি 5000 mAh ব্যাটারি থাকবে। ফাস্ট চার্জিং এ মাত্র 15 মিনিট চার্জ করে 6 ঘণ্টা ব্যবহার করা যাবে এই স্মার্টফোন।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.